বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

নারায়ণগঞ্জে তুলে নেয়া ওয়াহিদকে গ্রেফতার দেখাল ডিবি

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০২১, ১২:০০ এএম

অবশেষে রাতের আঁধারে বাড়ি থেকে তুলে নেয়া ওয়াহিদকে গ্রেফতার দেখালো জেলা ডিবি পুলিশ। তুলে নেয়ার পর নানা নাটকিয়তার পর গতকাল বিকালে তাকে গ্রেফতার দেখানো হলো। নারায়ণগঞ্জের সোনারগাঁ রয়েল রিসোর্টে মামুনুল কান্ডের জের ধরে নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সোহাগ রনি হত্যাচেষ্টার মূল পরিকল্পনাকারী হেফাজতে ইসলামের নেতা খালেদ সাইফুল্লাহ সাইফ, হেফাজতে ইসলামের কর্মী কাজি সমির, অহিদসহ তিনজনকে বিকালে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

এর আগে ফতুল্লার মাসদাইরে নিজ বাসা থেকে গোয়েন্দা পুলিশ পরিচয়ে তাবলীগ জামায়েত ও এহসান পরিবারের সদস্য আব্দুল ওয়াহিদকে তুলে নেয়ার ঘটনা ঘটে। আব্দুল ওয়াহিদ মাসদাইর শেরেবাংলা রোডস্থ হাজী শহিদুল্লার পুত্র। গত বৃহস্পতিবার দিবাগত রাত একটার দিকে তাকে নিজ বাসা থেকে তুলে নেয়া হয় বলে তার স্বজনরা জানায়।
আব্দুল ওয়াহিদের স্ত্রী মোসাম্মৎ ফাতেমা আক্তার জানান, গত বৃহস্পতিবার দিবাগত রাত ১টার দিকে ডিবি পুলিশ পরিচয়ে ৭-৮ জন তাদের বাসায় গিয়ে তার স্বামীকে ঘুম থেকে তুলে নিয়ে যায়। যাওয়ার সময় ডিবি পুলিশ পরিচয়দানকারীরা বলে তার সাথে জরুরি কথা আছে তাই তাকে নিয়ে যাওয়া হচ্ছে। খুব তড়িগড়ি করে তাকে বাসা থেকে নিয়ে যাওয়া হয় বলে জানান তিনি।
তিনি আরও জানান, নিয়ে যাওয়ার পর তার স্বামী ফোন করে জানায় কোন সমস্যা নেই। তাকে মামুনুল হকের বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এরপর থেকে তার নাম্বারগুলো বন্ধ পাওয়া যাচ্ছে। রাতে আর বাসায় ফিরে না আসায় তারা জেলা ডিবি পুলিশ কার্যালয়ে গেলে সেখান থেকে জানানো হয় আব্দুল ওয়াহিদ নামে কাউকে তারা গ্রেফতার করেনি। ফতুল্লা থানাসহ প্রশাসনের বিভিন্ন কার্যালয়ে যোগাযোগ করলে তারাও জানায় আব্দুল ওয়াহিদ নামেক কাউকে গ্রেফতার করা হয়নি।
তিনি বলেন, তার স্বামী কিছুদিন পূর্বে মামুনুল হকের পক্ষে নিজ ফেসবুক আইডি থেকে বেশ কিছু পোস্ট করেছিলো। তার স্বামী সামাজিক ও সেবামূলক সংগঠন এহসান পরিবারের সক্রিয় সদস্য ও তাবলীগ জামায়েতের সদস্য। ফতুল্লা থানায় এ বিষয়ে অভিযোগ করতে গেলে তারা তা গ্রহণ করেনি বলেও জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন