শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

সাসপেন্স রেখেই শেষ হলো ‘ব্যাচেলর পয়েন্ট’ সিজন থ্রি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০২১, ৪:২৫ পিএম

দর্শকপ্রিয় ধারাবাহিক ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের তৃতীয় সিজন শেষ হয়েছে । আজ (১৩ এপ্রিল) ধ্রুব টিভির ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়েছে নাটকটির শেষ পর্ব। শেষ পর্বে দেখা গেছে, শুভ আর শিমুলের ওপর হামলার প্রতিশোধ নেয় কাবিলা। পুলিশের হাতে গ্রেফতার হন তিনি। তার সঙ্গে থানায় দেখা করে আগের ভুলের জন্য মাফ চেয়ে নেন শুভ। এরপর শুরু হয় কাবিলাকে থানা থেকে ছাড়িয়ে আনার মিশন। ব্যাচেলর হয়ে বাসায় থাকা বন্ধুদের গল্প তুলে ধরা হয়েছে এবারের সিজনে। শেষ পর্বে সাসপেন্স রেখেই শেষ হয়েছে তৃতীয় সিজন।

এ প্রসঙ্গে নির্মাতা কাজল আরেফিন অমি বলেন, ‘ব্যাচেলর পয়েন্ট’ ধারাবাহিক নাটকটি শেষ হয়ে গেল। তাই নিজের ভিতরে কিছুটা খারাপ লাগা কাজ করছে।আর চেয়ে দ্বিগুণ খারাপ লেগেছিল ফেব্রুয়ারিতে নাটকটির শেষদিনের শুটিংয়ে। শুরু থেকে লাইটম্যানসহ ক্রু, মেকাপম্যান, প্রত্যেকটা শিল্পী ওতোপ্রোতভাবে জড়িয়ে ছিলেন এর সাথে। প্রত্যেকের ওইদিন শুটিংয়ে কলিজা ছিঁড়ে গেছে। আমি নিজেও বাসায় ফিরে চুপচাপ হয়ে যাই।

কাজল আরিফিন অমি পরিচালিত বহুল আলোচিত টিভি সিরিয়াল ‘ব‌্যাচেলর পয়েন্ট’। ২০১৯ সালের শেষের দিকে সিরিয়ালটির প্রথম সিজনের সম্প্রচার শুরু হয় বেসরকারি টেলিভিশন চ‌্যানেল বাংলা ভিশনে। পাশাপাশি এটি মুক্তি পেয়েছে ধ্রুব টিভির ইউটিউব চ‌্যানেলে। প্রচারের পরেই অল্প সময়ে ইউটিউবে মিলিয়ন ভিউসের রেকর্ড দেখা যেত ব্যাচেলর পয়েন্টের প্রতিটি পর্বে। প্রথম ও দ্বিতীয় সিজন হিট হলে তৃতীয় সিজন বানিয়েছিলেন পরিচালক অমি। দর্শকদের কথা, ব্যাচেলর পয়েন্ট ‘সিজন ৩’ আগের দুই সিজনকে ছাড়িয়ে গেছে।

ব্যাচেলর হয়ে বাসায় থাকা বন্ধুদের গল্প তুলে ধরা হয়েছে এবারের সিজনে। এবারের সিজন থেকে এরই মধ্যে বিদায় নিয়েছে তিনটি চরিত্র। নেহাল, আরেফিন ও হাবু ভাই। পাশাপাশি যোগ হয়েছে নতুন চরিত্র। শেষ পর্বে সাসপেন্স রেখেই শেষ হয়েছে তৃতীয় সিজন। এই সিজনের শেষ লগ্নে কাবিলাকে গ্রেপ্তার করে পুলিশ। ধারণা করা হচ্ছে, এখান থেকেই আবার শুরু হবে সিজন ফোর।

আর এভাবে শেষ হওয়ায় আবেগে ভাসছেন দর্শকরা। কেউ কেউ তার মুক্তি দাবি করেছেন। পাশাপাশি নতুন সিজন নির্মাণের জোর দাবি জানিয়েছেন তারা। ‘ব‌্যাচেলর পয়েন্ট’ সিরিয়ালের ফেসবুক গ্রুপ ঘুরে এমনটাই দেখা যায়। এ প্রসঙ্গে অমি বলেন, এখনো কিছু ভাবিনি। যদি জীবিত থাকি অবশ্যই ব্যাচেলরদের পরে কী হয় দেখাবো।

সবশেষে কাজল আরেফিন অমি বলেন, মানুষ এই সিরিয়ালের কারণে আমাকে যে পরিমাণ ভালোবাসা দিয়েছে তা কখনোই ভুলবো না। লক্ষ লক্ষ দর্শকদের কাছে কৃতজ্ঞতা যারা সবসময় ‘ব্যাচেলর পয়েন্ট’ সাপোর্ট করেছে, আমাদের আপন করে নিয়েছে।

ধারাবাহিক এ নাটকটি প্রযোজনা করেছে মোশনরক এন্টারটেইনমেন্ট। পরিচালনা করেছেন কাজল আরেফিন অমি। এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মিশু সাব্বির, মারজুক রাসেল, তৌসিফ মাহবুব, চাষি আলম, শামীম হাসান সরকার, জিয়াউল হক পলাশ, মুসাফির শোয়েব, সানজানা সরকার রিয়া, শিমুল প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন