শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

করোনায় মৃত্যুর তথ্য গোপন, গণজমায়েতে জানাযা সম্পন্ন!

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০২১, ৭:৩৯ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এক নারীর মৃত্যু হয়েছে। শুক্রবার ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই নারীর মৃত্যু হয়। এঅবস্থায় করোনায় মৃত্যু তথ্য গোপন করে শুক্রবার রাতে গণজমায়েতে জানাযা ও দাফন সম্পন্ন করেছে নিহতের পরিবার।

জানা যায়, উপজেলার উচাখিলা ইউনিয়নের আমোদপুর গ্রামের কাজিম উদ্দিন ফকিরের স্ত্রী জাহানারা বেগম (৭৫) কে করোনা উপসর্গ নিয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ইউনিটে ভর্তি করা হয়। পরে ওই হাসপাতালে নমুনা দিয়ে করোনা শনাক্ত হলে সেখানেই চিকিৎসাধীন ছিলেন জাহানারা বেগম। এতে অবস্থার অবনতি হলে শুক্রবার হাসপাতালেই তার মৃত্যু হয়। এঅবস্থায় নিহতের পরিবার করোনায় মৃত্যু হয়েছে এমন তথ্য গোপন করে গণজমায়েতে জানাযা ও দাফন সম্পন্ন করেছে। বিষয়টি নিয়ে এলাকায়আতঙ্ক ও আলোচনা-সমালোচনা শুরু হয়েছে।

জানাযায় অংশগ্রহণকারী স্থানীয় ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম জানান, নিহত ব্যাক্তি করোনায় আক্রান্ত বিষয়টি আমরা জানাযার ৫ মিনিট আগে জানতে পেরেছি। পরে উপস্থিত সবাইকে সতর্ক করে দেয়া হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার মো. জাকির হোসেন বলেন, করোনায় আক্রান্ত হয়ে এক নারীর মৃত্যু হয়েছে। নিহত ব্যক্তির দুই ছেলে বিষয়টি গোপন করেছে। একজন বাংলাদেশ পুলিশ বাহিনীতে কর্মরত অন্যজন এলজিইডি মন্ত্রণালয়ে কর্মরত। তারা সচেতন মানুষ হয়েও করোনায় মৃত্যুর তথ্য গোপন রেখে গণজমায়েতে জানাযা ও দাফন সম্পন্ন করেছে তা খুবই দুঃখজনক।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন