সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

করোনাকালে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন রিয়া

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০২১, ২:৪৫ পিএম

ভারতে কোভিডের দ্বিতীয় ঢেউ আঁছড়ে পড়েছে। প্রতিদিন লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। এমন পরিস্থিতিতে মানুষ খুঁজছে আশ্রয়, সাহায্য। এমন সব মানুষের পাশে দাঁড়ালেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। তাদের সহায়তা করার জন্য প্রস্তাবও জানালেন তার ইনস্টা স্টোরিতে। হাসপাতালের বেড, অক্সিজেন সিলিন্ডার এবং জীবন রক্ষাকারী ওষুধের ঘাটতি—সোশ্যাল মিডিয়া রোগীদের এমন ধরণের বহু সাহায্য প্রশস্ত করতে তাদের সঙ্গে যোগাযোগ স্থাপন করছেন বলি তারকাদের একাংশ। সে পথেই হাঁটলেন রিয়া।

ইনস্টাগ্রাম স্টোরিতে রিয়া লেখেন, ‘কঠিন সময় ঐক্যতার আহ্বান জানায়, আপনি যেভাবে পারেন সকলকে সাহায্য করুন…সাহায্য সাহায্যই হয় তা ছোট কিংবা বড়… আমি যদি কোনওভাবে সাহায্যে আসতে পারি তাহলে আমাকে ডিরেক্ট মেসেজ করুন..আমি সর্বোচ্চ চেষ্টা করব…নিজের খেয়াল রাখুন, সদয় হন… ভালবাসা এবং শক্তি রইল”

সুশান্তের আকস্মিক মৃত্যুঘটনা অর্থাৎ গত বছর জুন মাসের পর থেকে সোশ্যাল মিডিয়া থকে বেশ দূরে দূরে থেকেছেন রিয়া চক্রবর্তী। সুশান্তকাণ্ডের পর নিজেকে পুরোপুরি গৃহবন্দী করে ফেলা রিয়া অবশেষে বাইরে বেরচ্ছেন একটু একটু করে। দিন কয়েক আগে রবীন্দ্রনাথ ঠাকুরের কাব্যগ্রন্থ ‘সঞ্চয়িতা’হাতে নিয়ে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছিলেন রিয়া। উৎসুক নেটিজেন প্রশ্ন তুলেছিলেন, রিয়া বাংলা পড়তে জানেন কিনা…রিয়ায় যদিও উত্তর দেননি।

গত বছর সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর যখন নেটিজেনদের একাংশের কাঠগড়ায় রাতারাতি ‘ভিলেন’ হয়ে উঠেছিলেন রিয়া। যদিও সে সব এখন অতীত। ক্রমশ স্বাভাবিকতায় ফিরতে শুরু করেছেন রিয়া চক্রবর্তী। মিশতে শুরু করেছেন ইন্ডাস্ট্রির সহকর্মীদের সঙ্গেও।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন