শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

নারী ফুটবল লিগ শুরু ৫ মে

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০২১, ৮:২৬ পিএম | আপডেট : ৯:২৮ পিএম, ২৬ এপ্রিল, ২০২১

বিশ্বব্যাপী প্রাণঘাতী করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউ আছড়ে পড়লে বাংলাদেশে চলতি মাসের শুরু থেকে লকডাউন শুরু হয়। যে কারণে স্থগিত করা হয় ফুটবলের সব খেলা। তবে আশার কথা এই যে, ২৮ এপ্রিল লকডাউন উঠে যাওয়ার দু’দিনের মাথায় ফের শুরু হচ্ছে ঘরোয়া ফুটবলের সর্বোচ্চ আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) খেলা। ৩০ এপ্রিল মাঠে গড়াচ্ছে বিপিএলের দ্বিতীয় লেগ। ফুটবলপ্রেমীদের আগ্রহ ছিল নারী লিগ নিয়েও। লকডাউন শেষে ফের কবে মাঠে নামবেন সাবিনা খাতুন-কৃষ্ণা রানী সরকাররা? এই প্রশ্ন যখন ফুটবলপ্রেমীদের মনে ঘুরপাক খাচ্ছে তখনই জানা গেল কৃষ্ণা রানী সরকারসহ ৫ নারী ফুটবলার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তাদের সংস্পর্শে থাকা বসুন্ধরা কিংসের আরো ৭ জনেরও করোনা পরীক্ষা করানো হয়েছিল।

রোববার সবার করোনা পরীক্ষার ফল নেগেটিভ আসায় হাফ ছেড়ে বাঁচলো বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) মহিলা উইং। তারা ঈদের আগেই নারী লিগ শুরুর সিদ্ধান্ত নিয়েছে। বাফুফের মহিলা উইংসের চেয়ারপার্সন মাহফুজা আক্তার কিরণ জানিয়েছেন, ৫ মে থেকে নারী লিগের খেলা শুরু করবেন তারা। স্থগিত হওয়ার আগে এই লিগের দ্বিতীয় রাউন্ডের খেলা চলছিল।

লিগের গতবারের চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংসহ দু’টি দল দু’টি করে ম্যাচ শেষ করেছে। বাকিরা খেলেছে একটি করে ম্যাচ। আট দলের লিগে শীর্ষে আছে বসুন্ধরা কিংসই। দুই ম্যাচ তারা প্রতিপক্ষের জালে বল পাঠিয়েছে ২৪ বার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন