ঢাকা, বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ০৩ আষাঢ় ১৪২৮, ০৫ যিলক্বদ ১৪৪২ হিজরী

খেলাধুলা

মোহামেডানের ফুটবল ও ক্রিকেট কমিটিতে এক ঝাঁক তারকা

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২ মে, ২০২১, ৫:৪২ পিএম

ঐতিহ্যবাহী মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেডের নব গঠিত ফুটবল ও ক্রিকেট কমিটিতে জায়গা পেয়েছেন এক ঝাঁক সাবেক তারকা খেলোয়াড় ও দেশের বরেণ্য ক্রীড়া সংগঠকরা। জাতীয় পার্টির কো-চেয়ারম্যান এবং মোহামেডানের নব নির্বাচিত ডিরেক্টর ইনচার্জ কাজী ফিরোজ রশীদ এমপিকে প্রধান উপদেষ্টা করে পাঁচ সদস্যের উপদেষ্টা কমিটি, ১১ সদস্যের টেকনিক্যাল কমিটি এবং ২০২১-২২ সালের জন্য ঐতিহ্যবাহী মোহামেডানের ২৫ সদস্যের ফুটবল কমিটি গঠন করা হয়েছে। একই সঙ্গে টেকনিক্যাল কমিটিসহ ২৬ সদস্যের ক্রিকেট কমিটিও গঠিত হয়েছে। রোববার মোহামেডান স্পোর্টিং ক্লাবের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সাদাকালোদের সোনালী অতীত ফিরিয়ে আনতে ফুটবল ও ক্রিকেটের জন্য শক্তিশালী কমিটি গঠন করেছেন মোহামেডানের নবনির্বাচিত কমিটির সদস্যরা। এ ধারাবাহিকতায় দুই বছরের জন্য ৪১ সদস্যের ফুটবল কমিটি গঠন করা হয়েছে। ফুটবলের উপদেষ্টা কমিটির পাঁচ সদস্য হলেন- কাজী ফিরোজ রশিদ এমপি, মো. শফিউর ইসলাম এমপি, মোস্তফা কামাল, মোজাম্মেল হক বাবু ও রেজাউর রহমান সোহাগ। ১১ সদস্যের টেকনিক্যাল কমিটিতে আছেন- জাকারিয়া পিন্টু, ইমতিয়াজ সুলতান জনি, সাঈদ হাসান কানন, সৈয়দ রুম্মান বিন ওয়ালি সাব্বির, কাজী জসিম উদ্দিন জসি, ফজলুর রহমান বাবুল, শফিকুল ইসলাম মানিক, রিয়াজ উদ্দিন, ইলিয়াস হোসেন, কায়সার হামিদ ও হাসানুজ্জামান খান বাবলু।

২৫ সদস্যের ফুটবল কমিটিতে জায়গা পেয়েছেন- চেয়ারম্যান : প্রকৌশলী গোলাম মো. আলমগীর, ভাইস চেয়ারমান : প্রকৌশলী দাতো মো. একরামুল হক, সম্পাদক : আবু হাসান চৌধুরী প্রিন্স এবং সদস্যরা হলেন : মঞ্জুর আলম (মঞ্জু), জামাল রানা, দীপক ভৌমিক, হাবিবুর রহমান (ডিআইজি), এমএ সালাম, শরিফুল আলম, ফাহাদ মো. আহমেদ করিম, মিনহাজ মান্নান ইমন, মাহমুদ হাসান খান (বাবু), আতাউর রহমান খান (আতা), মঞ্জুরুল করিম (মঞ্জু), আহসান কবির খান, আক্তারুল আলম ফারুক, ফজলে শামীম এহসান, আবদুল্লা আল মোমিন, আল আমিন, আরমান মিঞা, নুরুল আলম (সমির), মেজর খন্দকার নুরুল আফসার (অব.), মোহাম্মদ মহসিন, আল মুজাহিদ হোসেন তুষার ও ফকির কামরুজ্জামান নাহিদ।

এদিকে মাসুদুজ্জামানকে চেয়ারম্যান এবং সেলিম সাহেদকে সম্পাদক করে মোহামেডানের ২১ সদস্যের ক্রিকেট কমিটির নামও রোববার ঘোষণা করা হয়েছে। কমিটির অন্যান্যরা হলেন : ভাইস চেয়ারম্যান- এ জি এম সাব্বির ও নাসির উদ্দিন চৌধুরী। সদস্য- মাহবুব উল আনাম, হানিফ ভূঁইয়া, শওকত আজিজ রাসেল, মিজানুর রহমান (১), জিল্লুর রহমান, সাইফুল ইসলাম, খন্দকার আসাদুল ইসলাম রিপন, মো. নাদিম, ওমর হোসেন, ডা. জিকরুল হক আকাশ,ফাহাদ মো. আহমেদ করিম, মিনহাজ মান্নান ইমন, তরিকুল ইসলাম টিটু, জিয়াউর রহমান তপু, ওয়াসিম খান, মো. মিজানুর রহমান (২) ও আলি আহমেদ।

এই কমিটি ছাড়াও আজহার হোসেন সান্টুকে আহ্বায়ক করে ক্রিকেটের পাঁচ সদস্যের টেকনিক্যাল কমিটিও গঠিত হয়েছে। টেকনিক্যাল কমিটির সদস্যরা হলেন- মিনহাজুল আবদিন নান্নু, নাসির আহমেদ নাসু, হাবিবুল বাসার সুমন ও মোহাম্মদ শিপন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Md Shafayat Arif Islam ২ মে, ২০২১, ১০:৩৩ পিএম says : 0
Very good achieve
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন