বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

ফরিদপুরে র‌্যাবের অভিযানে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ মে, ২০২১, ৬:৫৮ পিএম

ফরিদপুরের সালথায় ইয়াবাসহ মোঃ তারেক মোল্যা (২৫) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। মঙ্গলবার (৪মে) দুপুরে উপজেলার আটঘর ইউনিয়নের মীরকান্দি গ্রাম এলাকা থেকে তাকে আটক করে ফরিদপুর র‌্যাব-৮এর একটি অভিযানিক দল। আটককৃত তারেক মোল্যা ওই ইউনিয়নের নকুলহাটি গ্রামের মোঃ আইয়ুব মোল্যার ছেলে।

এক প্রেস বিজ্ঞপ্তিতে ফরিদপুর র‌্যাব-৮ জানায়, ফরিদপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল অত্র ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ খোরশেদ আলম এবং অত্র কোম্পানীর স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার মাহিদুল হাসান এর নেতৃত্বে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মঙ্গলবার দুপুরে ফরিদপুর জেলার সালথা থানাধীন মীরকান্দি গ্রাম এলাকায় অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী মোঃ তারেক মোল্যাকে আটক করা হয়। এ সময় আটককৃত আসামীর হেফাজতে থাকা ১১৮ (একশত আঠার) পিছ ইয়াবা ট্যাবলেট ও মাদক দ্রব্য ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল, দুইটি সীমকার্ডসহ একটি মোবাইল ফোন এবং মাদক বিক্রিত দুই হাজার টাকা জব্দ করা হয়।

ফরিদপুর র‌্যাব-৮এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ খোরশেদ আলম জানান, উদ্ধারকৃত মাদকদ্রব্য ইয়াবা এবং অন্যান্য আলামতসহ গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে ফরিদপুর জেলার সালথা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা প্রক্রিয়াধীন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন