শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফরিদপুরে আন্তঃ জেলা চোর চক্রের ২ জন সদস্য মটর সাইকেলসহ আটক

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২৩, ২:৫২ পিএম

দীর্ষদিন যাবৎ আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে ফরিদপুরে জেলায় গড়ে উঠছে একটি মটর সাইকেল চোর চক্র। এই চক্রের সাথে যোগ হয়েছে একটি শক্তিশালী আন্তঃ জেলা চোর চক্র। বহিরাগত এই চক্রের দুইজন সক্রিয় সদস্যকে একটি জিকসার ১৫৫ সিসি গাড়ীসহ পুলিশ বিশেষ প্রযুক্তি ব্যবহার করে আটক করছেন। শনিবার (১১ ফেব্রুয়ারি) জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমুন রঞ্জন সরকার গনমাধ্যমকে কে এ তথ্য নিশ্চিত করেন।

এই বিষয় জেলা পুলিশ সুপারের কার্যালয় গতকাল শনিবার, পুলিশ সুপারের কনফারেন্স রুমে এক জরুরী সংবাদ সম্মেলন করা হয়। সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল বলেন, চোর চক্রের আটককৃত সদস্য মোঃ নাজমুল হাসান মুন্না(৩২) পিতঃ শাহাদাৎ হোসেন সাং নারানপুর,থানা নবাবগঞ্জ জেলা দিনাজপুরকে পুলিশের বিশেষ প্রযুক্তিতে আটক করা হয়। সে জানায় চোরাই সাইকেলটি মাত্র ২৩০০০ হাজার টাকায় অপর আসামী শিবল্যু মোল্যা (৪৫) পিতাঃ মৃতঃ চাঁদ মোল্যা সাং নাকোল থানা শ্রীপুর জেলা মাগুরার নিকট বিক্রি করে দেয়।

১ নং আসামী নাজমুন হাসান মুন্নার বিরুদ্ধে ফরিদপুর,সহ দেশের বিভিন্ন জেলায় ৭ টি মামলা এবং আসামি মোঃ শিবলু মোল্যার নামেও ফরিদপুরসহ আরো ৫ জেলায়, ৫ টি মামলা রয়েছে।

উল্লেখ্য, গত ১৩-০৯-২০২২ তারিখ ফরিদপুর পশ্চিম খাবাসপুর এলাকা থেকো মটর সাইকেলটি চুরি যায়।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন