মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ২১ আষাঢ় ১৪২৯, ০৫ যিলহজ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

মধুখালীতে সড়ক দুর্ঘটনায় একজন আলেম নিহত

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২২, ৯:৪৩ পিএম

মধুখালীতে নিহত আলেমের লাশ।


মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) ফরিদপুরের মধুখালীতে ঢাকা-খুলনা মহাসড়কের পৌর সদরের মেছড়দিয়া মোড় এলাকায় সড়ক দুর্ঘটনায় এক ব্যক্তি নিহত হয়েছে। নিহত ব্যক্তির নাম ওমর ফারুক(৩১)। সে ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলার গোয়ালবাবাড়ীয়া গ্রামের আব্দুল মান্নান হাওলাদারের ছেলে ।

স্থানীয় সূত্রে জানা গেছে, ঢাকা-খুলনা মহাসড়কের পৌর সভার মেছড়দিয়ার মোড় এলাকায় বনমালিদিয়া গ্রামে বাইসাইকেলে যোগে ওই ব্যক্তি মহাসড়ক পার হওয়ার সময় মাগুরাগামী একটি পিক-আপ (ঢাকা মেট্রো- ঠ - ১৩ -৬০৬৯ ) ওই ব্যক্তিকে চাপা দিলে ঘটনা স্থলেই বাইসাইকেল আরোহী নিহত হয়। ঘাতক পিক-আপ আটক করেছে পুলিশ। নিহত ব্যক্তি ছিলেন একজন আলেম। তিনি বনমালিদিয়া গ্রামের মোহাম্মাদ আলীর বাসায় ভাড়া থেকে স্থানীয় বয়স্কদের কোরআন শিক্ষা দিতেন। নিহত ব্যক্তি আল্লাহর সন্তুষ্টি লাভের জন্য গ্রামে ঘুরে -ঘুরে কোরআন পড়ার দাওয়াত দিতেন।

সবচেয়ে মজার ব্যাপার হলো, যারা কখনই কোরানের শিক্ষা গ্রহণ করেননি তাদের মৃত্যু ভয় দেখিয়ে এবং কোরআনমজিদ পড়তে পারলে আল্লাহর বেশী বেশী সন্তুষ্টি লাভ করা যায় এমন পরামর্শ দিয়ে বয়োবৃদ্ধ মানুষকে ধর্মীয় শিক্ষায় শিক্ষার আলো ছড়াতেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps