রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ যিলহজ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

ফরিদপুর জেলা বিত্রনপির বিশাল প্রতীকী অনশন পালন

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০২২, ৩:৫৪ পিএম

দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতি ও সর্বগ্রাসী দুর্নীতির প্রতিবাদে ফরিদপুর জেলা বিএনপি এক বিশাল প্রতীকী অনশন পালন করছেন। বুধবার (৩০ মার্চ) সকাল ১০ টায় এই অনশন শুরু হয়ে বিকাল ৪ টা পর্যন্ত চলমান থাকে। এই প্রতীকী সভার সভাপতিত্ব করেন, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য প্রবীণ জনতা এ্যাডভোকেট সৈয়দ মোদারেস আলী।

তিনি তার বিশেষ বক্তব্যে বলেন, গোটা দেশ আছ গল্পের উপর ভাসছে। হাজার হাজার কোটি টাকা লুটপাট হচ্ছে। ভারতের সাথে নতুন নতুন গোপন চুক্তি হচ্ছে। অথচ আওয়ামীলীগের বন্ধু দেশ আমার দেশের নদ নদীর পান আটকিয়ে রেখেছেন। আমরা দেশের প্রমত্তা পদ্মাকেও আজ মরু ভূমিতে পরিণত করছেন। কুমার নদীতে আজ পানি নাই, আড়িয়াল খাঁ বাড়াশিয়ায়, মধুমতি সহ পদ্মার যৌবন ভাটিত আজ ধান চাষ হচ্ছে। নদীর বুকে ধান ক্ষেত এবং বালুর পাহাড় ও বালুর চর। সেদিকে সরকারের কোন খেয়াল নাই। জয়ধ্বনি চলছে পদ্মা সেতু করা হয়েছে। সবই জনগণের ঘামের টাকা লুট করে মোবাইলের টাকা লুট করে পদ্মা সেতুর উন্নয়ন ফলোআপ কর হচ্ছে। এসবই কানামাছি ও মাসি-পিসির গল্প ছাড়া আর কিছুই নয়।

ফরিদপুর প্রেসক্লাব প্রাঙ্গণে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সহ সভাপতি এ্যাডভোকেট হাবিবুর রহমান হাফিজ, বিএনপি নেতা জাফর হোসেন বিশ্বাস, ফজলুল হক টুলু, এডঃ আলী আশরাফ নান্নু, আবজাল হোসেন খান পলাশ, জেলা স্বেচ্ছা সেবক দলের আহবায়ক মোঃ জুলফিকর হোসেন জুয়েল, বিত্রনপি নেতা মোঃ ফাওাহুল ইসলাম, দেলোয়ার হোসেন দিলা, জেলা যুবদলের সভাপতি মোঃ রাজিব হেসেন,সাধারন সম্পাদক মেঃ জাহাঙ্গীর হোসেন, মহানগর যুবলের সভাপতি বেনজির আহম্মেদ তাবরিজ সহ প্রমুখ নেতৃবৃন্দ।

সকল নেতৃবৃন্দ তাদের বক্তব্যে একটাই দাবি তুলেন, বাজারমুল্য নিয়ন্ত্রণে এনে গরীব অসহায় ও অভাবী মানুষকে বাঁচতে দিন। দেশ ও দেশের মানুষকে বাঁচাতে না পারলে, এক দফার দাবি প্রধানমন্ত্রী পদত্যাগ করুন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps