ঢাকা, শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৪ আষাঢ় ১৪২৮, ০৬ যিলক্বদ ১৪৪২ হিজরী

খেলাধুলা

ভারানে অনিশ্চিত, খেলবেন রামোস?

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৫ মে, ২০২১, ১২:০০ এএম

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনাল পর্বের দ্বিতীয় লেগের ম্যাচে আজ চেলসির মাঠে খেলতে নামবে রিয়াল মাদ্রিদ। কিন্তু গুরুত্বপূর্ণ এ ম্যাচ দলীয় ডিফেন্ডার রাফায়েল ভারানের জন্য প্রায় অনিশ্চিত। তবে স্বস্তির খবরও রয়েছে রিয়াল শিবিরে। দীর্ঘদিন পর অধিনায়ক সার্জিও রামোসের মাঠে ফেরার সমীহ সম্ভাবনা রয়েছে।
সান্তিয়াগো বার্নাব্যুতে সেমিফাইনাল পর্বের প্রথম লেগের ম্যাচে চেলসির বিপক্ষে জয় পাবে জিনেদিন জিদানের শিষ্যরা- মনটাই হয়তো আশা করেছিলেন অনেকে। কিন্তু প্রথম লেগের ম্যাচটিতে দাপুটে ফুটবল খেলে ১-১ গোল ব্যবধানে ড্র করে ঘরে ফেরে চেলসি।
তাই দ্বিতীয় লেগে জয় কিংবা একের অধিক গোলে ড্র করতে হবে রিয়াল মাদ্রিদকে। চ্যাম্পিয়ন্স লিগের এমন গুরুত্বপূর্ণ ম্যাচে ভারানেকে পাচ্ছে না দল। লিগে গত শনিবার ওসাসুনার বিপক্ষে দলের ২-০ গোলে জয়ের ম্যাচের প্রথমার্ধে খেলেন তিনি। পায়ে অস্বস্তি বোধ করায় বিরতির পর আর তাকে মাঠে নামাননি কোচ।
২৮ বছর বয়সী এই ফরাসি ফুটবলারকে কতদিন বাইরে থাকতে হবে, তা জানানো হয়নি। স্প্যানিশ সংবাদমাধ্যমের খবর, ১০ দিনের মতো বাইরে কাটাতে হবে তাকে। সেক্ষেত্রে লা লিগায় আগামী রোববার সেভিয়ার বিপক্ষে ও বৃহস্পতিবার গ্রানাদার বিপক্ষেও খেলতে পারবেন না তিনি।
ভারানের ইনজুরিতে ক্লাব কিছুটা হতাশ হলেও মাঠে রামোস ফিরবেন বলে স্বস্তি দেখছে রিয়াল শিবির। চোটের কারণে সব প্রতিযোগিতা মিলিয়ে রিয়ালের আগের ১০ ম্যাচে খেলতে পারেননি রামোস। দলের সর্বশেষ ম্যাচ ওসাসুনার বিপক্ষে খেলার জন্য ফিট ছিলেন তিনি। কিন্তু এরপরও তাকে মাঠে নামাননি দলীয় কোচ।
ধারণা করা হচ্ছে হয়তো চেলসির বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচের জন্যই তাকে আরো কিছুদিন মাঠের বাইরে বিশ্রামে রেখেছেন জিনেদিন জিদান। এদিকে এ ম্যাচে ফিরতে পারেন দলের প্রথম পছন্দের লেফট ব্যাক ফেরলঁদ মঁদিও। কেননা রামোসের সঙ্গে তাকেও অনুশীলন দেখা গেছে।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন