ঢাকা, মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০১ আষাঢ় ১৪২৮, ০৩ যিলক্বদ ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

‘মেরুন’ রঙের বাসে নিশো-মেহজাবিনের প্রেম

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ মে, ২০২১, ১১:১২ এএম

ঢাকা শহরে ‘মেরুন’ রঙের বাসে চলা দুই তরুণ-তরুণীর প্রেমের গল্প নিয়ে নাট্যনির্মাতা মাহমুদুর রহমান হিমি নির্মাণ করেছেন একক নাটক ‘মেরুন’। নাটকটিতে জুটি বেঁধে অভিনয় করছেন বর্তমান সময়ের সব চেয়ে জনপ্রিয় জুটি আফরান নিশো ও মেহজাবিন চৌধুরী। বাসে চলা এই প্রেমের গল্পের লেখক অভিনেতা আফরান নিশো নিজেই।

নিজের গল্প প্রসঙ্গে আফরান নিশো বলেন, ‘এবারের ঈদে বেশ কম কাজ করেছি। তার মধ্যে নিজের গল্প ভাবনার একটি নাটক আসছে। দর্শকদের প্রতিক্রিয়া দেখতে মুখিয়ে আছি। আশা করি, দর্শক ভিন্ন কিছু দেখতে পাবেন।’

নির্মাতা মাহমুদুর রহমান হিমি বলেন, “মেরুন হচ্ছে ভালোবাসার রঙ। এই রঙের বাসে প্রতিদিন একটি ছেলে একটি মেয়েকে অনুসরণ করে। ‘প্রথম দেখায় প্রেম’ থেকে শুরু হয় গল্প। সেই থেকে বাসের পেছনের সিট থেকে দুজনের প্রেমের পরিণতির গল্প বলা হয়েছে নাটকে। পুরো নাটকটি শুট করা হয়েছে একটি বাসে। নিশো ভাইয়ের এই গল্পকে একটা ভিজুয়াল রূপ দিতে পেরে ভালো লাগছে। আশা করি দর্শক গল্পটা উপভোগ করবেন।”

ঈদের দ্বিতীয় দিন সন্ধ্যা ৭টা ৫০ মিনিটে বাংলাভিশনে প্রচারিত হবে নাটকটি । আর একই সময়ে প্রচারিত হবে ভিজুয়াল সিন এন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে। অভ্র দ্বীপ্ত ব্যানার্জির চিত্রনাট্যে আফরান নিশো ও মেহজাবিন চৌধুরী ছাড়াও নাটকটিতে অভিনয় করেছেন ফরহাদ লিমন, রত্না খান, নিকুল কুমার বিশ্বাস, তামজিদ তন্মায় ও নিপুণ চৌধুরী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Dadhack ৮ মে, ২০২১, ১২:৩১ পিএম says : 0
Please do not publish this sort of filthy indecency, obscenity in your newspaper: Allah warned severally those who spread indecency, obscenity: সূরা: ২৪:Ayat:১৯: “নিশ্চয় যারা যারা ঈমানদারদের মধ্যে লজ্জাজনক বিষয় প্রচার ও অশ্লীলতা ছড়িয়ে দিতে পছন্দ করে তাদের জন্য রয়েছে দুনিয়া ও আখেরাতে এক বেদনাদায়ক আযাবের শাস্তি। আল্লাহ জানেন, কিন্তু তোমরা জান না।” Surah:7:Ayat:28 ”আর যখন তারা কোনো অশ্লীল কাজ করে তখন বলে আমরা এতে আমাদের পূর্বপুরুষদেরকে পেয়েছি এবং আল্লাহ আমাদেরকে এর নির্দেশ দিয়েছেন, বল নিশ্চয়ই আল্লাহ অশ্লীল কাজের নির্দেশ দেন না তোমরা কি আল্লাহর ব্যাপারে এমন কিছু বলছ যা তোমরা জানো না” Surah:17:Ayat:32: “তোমরা অবৈধ যৌন সংযোগ এর ধারে-কাছে যেও না ওটা অশ্লীল ও নিকৃষ্ট আচরণ” (সূরা:7: Ayat: 33) "তাদেরকে বলুন:" আমার পালনকর্তা কেবল প্রকাশ্য বা গোপনীয়, অশ্লীল কাজ নিষিদ্ধ করেছেন" (সূরা:6: Ayat:151) "তাদেরকে বলুন (হে মুহাম্মদ!) 'এমনকি লজ্জাজনক বিষয়গুলির ধারে কাছেও যেয়ো না – এগুলি প্রকাশ্য বা গোপনীয় হোক" সূরা: ২৪:Ayat২১: "কুরআনের বিভিন্ন স্থানে আল্লাহ আমাদের শয়তানের পদক্ষেপ অনুসরণ না করার জন্য সতর্ক করেছেন:" শয়তান মানুষকে লজ্জাজনক কাজের জন্য উত্সাহিত করে এবং সর্বজনীনভাবে গৃহীত ভুল কাজ করতে উত্সাহিত করে(আল-মুনকার)"
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন