ঢাকা শনিবার, ২৪ জুলাই ২০২১, ৯ শ্রাবণ ১৪২৮, ১৩ যিলহজ ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

মা ও মেয়ের দ্বৈত চরিত্রে মিথিলা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ জুন, ২০২১, ১০:৫৪ এএম

দেশে ফিরে ব্যস্ত সময় কাটছে রাফিয়াত রশিদ মিথিলার। ঈদুল আজহা উপলক্ষ্যে একাধিক নাটক ও টেলিফিল্মে অভিনয় করছেন তিনি। আপাতত সেগুলির শ্যুটিংয়েই ব্যস্ত মিথিলা । জানা গেল, আসন্ন ঈদকে সামনে রেখে 'অন্তর্জলি যাত্রা' শিরোনামের একটি নাটকে অভিনয় করছেন তিনি। এই নাটকে মিথিলার বিপরীতে দেখা যাবে অভিনেতা ইরফান সাজ্জাদকে।

নাটকটি প্রসঙ্গে মিথিলা বলেন, অন্তর্জলী যাত্রা নামটা শুনলেই গৌতম ঘোষের সেই বিখ্যাত ছবিটার কথা মনে পড়বে। তবে ওটা সঙ্গে এই নাটকের কোনো সম্পর্ক নেই। তবে আবার কিছুটা মিল আছেও। এই নাটকটির পরিচালক রাকেশ বসু। এটা ওনারই গল্প, চিত্রনাট্যও ওনারই লেখা।

'অন্তর্জলী যাত্রা'র গল্প প্রসঙ্গে মিথিলা বলেন, এই গল্পটা মা ও ছেলের গল্প। অল্পবয়সী মা। ছেলেটা ছোট থেকেই একটা মানসিক আঘাতের মধ্যে কাটিয়েছে। কারণ, ও মাকে গার্হস্থ্য হিংসার শিকার হতে দেখেছে, ও মাকে হারায়। ছেলেটা বড় হওয়ার পর যে মেয়ের সঙ্গে সম্পর্ক তৈরি হয়, তার চেহারার মধ্যে ও মায়ের চেহারা কল্পনা করে। সেটা নিয়েই গল্প এগোবে। এখানে আমি মা ও মেয়ে দুই চরিত্রেই অভিনয় করেছি। এটা আমার কাছে চ্যালেঞ্জিং ছিল। আমি নিজে যেহেতু নারীদের নিয়ে কাজ করি, আমারও সন্তান আছে, তাই গল্পটার সঙ্গে আমি একাত্ম হতে পেরেছি। এই গল্পে ছেলেটা মানসিক সমস্যার মধ্যে কাটায়, আর সেটাই গল্পের একটা গুরুত্বপূর্ণ বিষয়।

জানা গেছে, দেশের টিভি চ্যানেলের পাশাপাশি ডিজিটাল প্ল্যাটফর্মও মুক্তি পাবে মিথিলা অভিনীত 'অন্তর্জলি যাত্রা'।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন