বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮, ২০ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

অভিনয়ে নিয়মিত হচ্ছেন আফসানা মিমি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০২১, ১২:৩০ পিএম

প্রায় দুই বছরের বিরতি ভাঙছেন অভিনেত্রী ও নির্মাতা আফসানা মিমি। আবার অভিনয়ে ফিরছেন এই অভিনেত্রী। আগামী ঈদের পর একটি এক খণ্ডের নাটকে অভিনয় করবেন তিনি। জানা গেছে, নাম চূড়ান্ত না হওয়া এই নাটকটি লিখেছেন বদরুল আনাম সৌদ। পরিচালনা করবেন আরিফ খান।

এ নাটকে অভিনয় প্রসঙ্গে আফসানা মিমি বলেন, অনেকদিনই অন্য পরিচালকের নাটকে অভিনয় করছি না আমি। আরিফ খান প্রস্তাব দেওয়ায় নাটকটিতে অভিনয়ে মনস্থির করেছি। ঈদের পর থেকে নিয়মিত অভিনয় করতে চাই। এ জন্য মানসিকভাবে তৈরি আছি। নিয়মিত নাটকে অভিনয় করলেও আপাতত পরিচালনা করার কোনো পরিকল্পনা নেই আমার। কারণ পরিচালনার কাজটি করোনার এই সময়ে করতে চাই না।

উল্লেখ্য, আফসানা মিমি পরিচালনায় সর্বশেষ নির্মিত নাটকের নাম ‘সায়ংকাল’। ধারাবাহিক এই নাটকটির সম্প্রচার সম্প্রতি শেষ হয়েছে বিটিভিতে। এরপর তিনি আর কোনো নাটক পরিচালনা করেননি। নাটকটির একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয়ও করেন এই অভিনেত্রী। এরপর থেকে অভিনয় কিংবা পরিচালনা, কোনোটিতেই দেখা যায়নি তাকে। প্রায় দুই বছর ধরে অন্য কোনো নির্মাতার নাটকেও অভিনয় করেননি তিনি।

নাটক ছাড়াও এই অভিনেত্রী দুটি সিনেমায় অভিনয় করেছেন। ‘পাপপূন্য’ নামের সিনেমাটি পরিচালনা করেছেন গিয়াসউদ্দিন সেলিম এবং ‘পাতাল ঘর’ পরিচালনা করেছেন নুর ইমরান মিঠু। দুটি সিনেমাই মুক্তির অপেক্ষায় আছে। এসবের পাশাপাশি আফসানা মিমি বাংলাদেশ শিল্পকলা একাডেমির পরিচালক পদে দায়িত্বরত আছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন