শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

পাকিস্তানে নারী মডেলের রহস্যজনক মৃত্যু

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০২১, ২:৫৩ পিএম

এক নারী মডেলের রহস্যজনক মৃত্যু ঘিরে চাঞ্চল্য ছড়াল পাকিস্তানে। মৃত মডেলের নাম নায়াব নাদিম, বয়স ২৯ বছর। পাকিস্তানের সেনা নিয়ন্ত্রিত এলাকায় নায়াবের বাড়ি। সেখান থেকেই তার মৃতদেহটিকে উদ্ধার করা হয়।

পুলিশের প্রাথমিক তদন্তের অনুমান, শ্বাসরোধ করে খুন করা হয়েছে তাকে। তবে ময়না তদন্তের রিপোর্ট এলেই গোটা বিষয়টির খোলসা করা যাবে বলেও জানানো হয় পুলিশের পক্ষ থেকে। এই ঘটনার পরই পাকিস্তান পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছে নায়াবের সৎ ভাই মহম্মদ আলি।

পাকিস্তানের সংবাদমাধ্যমের খবর অনুযায়ী জানা যায়, নায়াব নাদিমের সৎ ভাই মহম্মদ আলি দাবি করেন, তিনি যখন বোনকে মৃত অবস্থায় দেখতে পান, তখন তার মৃতদেহ ঘরের মেঝেতে শোয়ানো ছিল। নায়াবের সৎ ভাইয়ের দাবি অনুযায়ী পুলিশ অভিযোগ দায়ের করেছে।

প্রসঙ্গত, নায়াব বিয়ে করেননি। ফলে বাড়িতে তিনি একাই থাকতেন। ফলে কীভাবে তার মৃত্যু হল, তা নিয়ে সন্দেহ দানা বাঁধতে শুরু করেছে। তবে লাহোরের মতন সেনাঘাটিতে কি ভাবে এই ঘটনা ঘটল তা নিয়ে ধন্দে পুলিশ।

এই ঘটনার পরই পাকিস্তানের নারী সুরক্ষা নিয়ে উঠছে প্রশ্ন। নারী সুরক্ষায় ১৫৩টি দেশের মধ্যে ১৫১ নম্বরে রয়েছে পাকিস্তান। যা নিয়ে চিন্তায় সেই দেশের নাগরিকরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন