শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মমেকের করোনা ইউনিটে গত ২৪ ঘন্টায় মারা গেছেন আরও ২০ জন

মোঃ শামসুল আলম খান | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০২১, ৫:৫০ পিএম

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল (মমেক) এর করোনা ইউনিটে গত ২৪ ঘন্টায় আরও ২০ জনের মৃত্যুর ঘটনা ঘটেছে। মমেক করোনা ইউনিটে যারা মারা গেছেন তাদের মধ্যে ৯ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। বাদবাকি ১১ জন মারা গেছেন করোনা ভাইরাসে আক্রান্ত হবার লক্ষণ নিয়ে চিকিৎসাধীন অবস্থায়।

২৩ জুলাই সকালে বিষয়টি নিশ্চিত করেছেন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ইউনিটের ফোকাল পার্সন ডা.মোঃ মহিউদ্দিন খান মুন।

ডা.মো: মহিউদ্দিন খান মুন জানান, বৃহস্পতিবার সকাল ৮ টা থেকে শুক্রবার সকাল ৮ টা পর্যন্ত ২৪ ঘন্টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে যারা মারা গেছেন তাঁরা হলেন-নেত্রকোনার আব্দুল খালেক (৬৫), শেরপুরের মোছাম্মত রোজি(৩৫),আব্দুর রহিম(৭৩) ও ফজলুল হক(৬৫), গাজীপুরের সুবর্না(২০), ময়মনসিংহ সদরের আবদুল মতিন(৩২) ও আবুল হোসেন(৫৮),নেত্রকোনার সিদ্দিকুর রহমান(৬৫), টাঙ্গাইলের নাসিরুদ্দিন(৭০)।

এই সময় যারা করোনা ভাইরাসে আক্রান্ত হবার লক্ষন নিয়ে মারা গেছেন তারা হলেন-ময়মনসিংহ সদরের নূরজাহান(৬০),মোবারক আলী খান(৩৭),সোহরাব হোসেন(৬০),ও ফজলুর রহমান(৫৮), নেত্রকোনার অমল বিশ্বাস(৭৫), টাঙ্গাইলের আনোয়ার হোসেন(৬৫) ও আনোয়ার(৪০), রহিমা(৬০),এবং মিনারা(৬০) ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার জালালুদ্দিন(৫০), গাজীপুরের শ্রীপুর উপজেলার সিরাজুল ইসলাম(৬০)।

এ সময় তিনি আরও জানান, ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ইউনিটে নতুন রোগী ভর্তি হয়েছে ৩৭৫ জন। আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় আছেন ২১ জন।

জেলার সিভিল সার্জন অফিসের দেয়া তথ্যমতে, গত ২৪ ঘন্টায় নতুন রোগী শনাক্ত হয়েছে ২২৮ জন। হাসপাতালে নতুন রোগী ভর্তি হয়েছে ৭০ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৫৫ জন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন