মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯, ১০ মুহাররম ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

ফেইসবুকে নারী কণ্ঠে আলাপ করে যুবকের সাথে প্রতারনা, বিয়ানীবাজারে আটক ১

বিয়ানীবাজার (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০২১, ২:৫২ পিএম

আমেরিকা প্রবাসী নারী সেজে বিয়ানীবাজারের এক যুবকের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলে তাহার কাছ থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নিয়েছে এক প্রতারক। এ ঘটনায় ভূক্তভোগী যুবক থানায় অভিযোগ দায়ের করলে পুলিশ অভিযুক্ত যুবককে আটক করে থানায় নিয়ে আসে। আটক ইমরান আহমদ পুলিশের কাছে নারী কণ্ঠে বিয়ানীবাজারের ওই যুবকের সাথে প্রেমের অভিনয় করে টাকা হাতিয়ে নেয়ার কথা স্বীকার করেছে।
বিয়ানীবাজার থানার ওসি হিল্লোল রায় জানান, বিয়ানীবাজার উপজেলার সুলতান আহমদ নামক এক যুবকের সাথে প্রতারক ইমরান আহমদের ফেইসবুকে যোগাযোগ হয়। ইমরান নিজেকে নাজমা আক্তার ছাভা ছদ্মনাম দিয়ে নারী কণ্ঠে সুলতানের সাথে কথা বলতে থাকে এবং সুলতানকে জানায় সে আমেরিকা প্রবাসী। দু’জনের প্রেমের সম্পর্ক গভীর হলে প্রতারক ইমরান বিয়ে করে সুলতানকে আমেরিকা নিয়ে যাওয়ার লোভ দেখায় এতে সুলতানও সম্মতি প্রদান করেন। দু’জনের প্রেমের সম্পর্ক গভীর হলে আমেরিকা প্রসেসিংয়ের টাকা ও নিজেকে অসুস্থ দাবী করে বিকাশের মাধ্যমে বিভিন্ন সময় ৪ লক্ষ ৬০ হাজার টাকা হাতিয়ে নিয়ে যায়।
ওসি জানান, এসবের এক পর্যায়ে সুলতানের সন্দেহ হলে বিষয়টি বিয়ানীবাজার থানা পুলিশকে অবগত করেন। পুলিশ বিষয়টি আমলে নিয়ে তথ্য প্রযুক্তির মাধ্যমে তথ্য সংগ্রহ করে বুধবার রাতে সিলেট মেট্রোপলিটন পুলিশের জিতু মিয়ার পয়েন্ট এলাকার বাসা থেকে ইমরান আহমদ (৩২) আটক করে। সে মৃত ইকবাল মিয়ার পুত্র। সে পুলিশের জিজ্ঞাসাবাদে প্রতারনার বিষয়টি স্বীকার করেছ। তাহার বিরুদ্ধে বিয়ানীবাজার থানায় মামলা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন