মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১০ কার্তিক ১৪২৮, ১৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

‘ইমো’ প্রতারক চক্রের আরো ১২ জন সদস্য আটক!

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০২১, ৫:৪১ পিএম

প্রবাসীসহ দেশের বিভিন্ন প্রান্তের ইমো ব্যবহারকারীদের কাছ থেকে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে নাটোরের লালপুর ও বাগাতিপাড়া দুই উপজেলায় অভিযান চালিয়ে প্রতারক চক্রের ১২সদস্যকে আটক করেছে পুলিশ। দুইদিনে অভিযান চালিয়ে জেলার লালপুর থেকে ৮ জন ও বাগাতিপাড়া উপজেলা থেকে ৪ জনকে আটক করা হয়।
বৃহম্পতিবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে নাটোর জেলা পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, ‘দীর্ঘ দিন ধরে ইমো হ্যাকার চক্রের সদস্যরা প্রবাসীদের টার্গেট করে ইমো হ্যাক করে প্রতারনার মাধ্যমে টাকা হাতিয়ে নিয়ে আসছিল। বিভিন্ন সময় পুলিশের হাতে আটক হলেও পুনরায় তারা এই কাজে জড়িয়ে পড়ে। সম্প্রতি বেশ কিছু গণমাধ্যমে ইমো হ্যাক চক্রদের নিয়ে সংবাদ প্রকাশ হলে গত ১৯ সেপ্টেম্বর নাটোরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আবু সাইদ সংবাদ মাধ্যমে প্রকাশিত সংবাদের সূত্র ধরে স্বপ্রনোদিত হয়ে পুলিশকে মামলা রেকর্ড করে অভিযুক্তদের গ্রেফতারের নির্দেশ দেন।
এ প্রেক্ষিতে লালপুর থানার এসআই হাসান তৈফিক বাদি হয়ে পরদিন একটি মামলা রেকর্ড করে তথ্য প্রযুক্তির সহায়তায় অভিযান চালিয়ে লালপুর থেকে ৮ জন ও বাগাতিপাড়া উপজেলা থেকে ৪ জনকে আটক করে ।’
এসময় বড়াইগ্রাম সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার খায়রুল আলম, লালপুর থানার ওসি ফজলুর রহমান সহ অন্যন্যরা উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন