মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১০ কার্তিক ১৪২৮, ১৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

সেখ জুয়েল এমপির নামে ভুয়া ফেসবুক একাউন্ট, দুই প্রতারক গ্রেফতার

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০২১, ১২:০০ এএম

খুলনা-২ আসনের সংসদ সদস্য ও বংগবন্ধুর ভ্রাতুষ্পুত্র সেখ সালাহউদ্দিন জুয়েল এর নামে ভুয়া ফেইসবুক একাউন্ট খোলার অভিযোগে দুই প্রতারককে গ্রেপ্তার করেছে নগর গোয়েন্দা পুলিশ। আজ রোববার নগরীর ডাকবাংলো এলাকা থেকে জুয়েল মোল্লা (১৬) এবং নাজমুল শেখ (১৭) নামে দুই যুবককে গ্রেপ্তার করা হয়। এ ব্যাপারে খুলনা সদর থানায় সংসদ সদস্যের ব্যক্তিগত সহকারী মো. সাঈদুর রহমান বাদী হয়ে প্রথমে সাধারণ ডায়েরী করেন, যার নং ১১৪৬। পরে আজই একটি মামলা দায়ের করেন।
গোয়েন্দা পুলিশ সূত্র জানায়, গতকিছু দিন আগে খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল এর নামে প্রতারকরা ফেইসবুকে একাউন্ট খোলে। এ সম্পর্কে সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল অবহিত ছিলেন না। ইতোমধ্যে প্রতারকরা সেখ সালাহউদ্দিন জুয়েল এর বিভিন্ন ধরনের ছবি পোষ্ট করতে থাকে। কিছু কিছু ছবি দৃষ্টিকটু হওয়ায় সকলের নজরে আসে।
বিষয়টি জানাজানি হলে দলের নেতাকর্মী এবং শুভানুধ্যায়ীরা সংসদ সদস্যকে জানান। সেখ সালাহউদ্দিন জুয়েল বিষয়টি জানেন না বলে সকলকে অবহিত করেন। এসময়ে খুলনা সদর থানায় সংসদ সদস্যের ব্যক্তিগত সহকারী একটি সাধারণ ডায়েরী করেন। এরপর প্রতারকদের গ্রেপ্তারের জন্য আইন শৃংখলা বাহিনী ও সংশ্লিষ্ট প্রশাসনকে জানান।
গ্রেপ্তারকৃত জুয়েল মোল্লা বাগেরহাটের কচুয়া উপজেলার উত্তর গোপালপুর গ্রামের নূরুল ইসলামের ছেলে এবং মো. নাজমুল শেখ একই থানার আরাজী মালিপটন গ্রামের লুৎফর রহমান শেখের ছেলে। তাদের কাছ থেকে তিনটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন