বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বোয়ালমারীতে প্রধানমন্ত্রীর উপহার পাইয়ে দিতে প্রতারনা গ্রেফতার ২

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০২১, ১:২৯ পিএম

মুজিব বর্ষে প্রধানমন্ত্রীর উপহার গৃহ ও ভূমিহীনদের জন্য নির্মাণ করা ঘর পাইয়ে দেয়ার কথা বলে অর্থ আদায় করেছে দুই প্রতারক।

ঘর না পেয়ে অর্থদাতা ভূক্তভোগী মহিলা বাদি হয়ে বোয়ালমারী থানায় মামলা করেছেন। পুলিশ এজাহারভূক্ত দুই আসামিকে গ্রেপ্তার করে শনিবার (২৩ অক্টোবর) দুপুরে ফরিদপুর আদালতে প্রেরন করেছে। জানা যায়, রবিবার আদালতে আসামিদের জামিন শুনানি শেষে জামিন নামঞ্জুর করে বিজ্ঞ আদালত তাদের জেলহাযতে পাঠান।


ফরিদপুরের বোয়ালমারী উপজেলার সদর ইউনিয়নের লক্ষীপুর গ্রামের খাল পাড়ে নির্মিত একটি ঘর পাইয়ে দেয়ার কথা বলে ওই গ্রামের জহুর মোল্যার স্ত্রী মোছা. শায়লা বেগমের (৫৫) কাছ থেকে পাশের রামনগর গ্রামের মো. হাকিম শেখ (৫০) ও তার ছেলে মো. মনিরুর শেখ (২৫) গত ২৫ ফেব্রুয়ারি ৩০ হাজার টাকা নেয়।

বোয়ালমারী এসিল্যান্ড অফিসের লোক পরিচয় দিয়ে তারা প্রতারনা করে এই টাকা নেয় বলে লিখিত অভিযোগে উল্লেখ করেন। ঘর না পেয়ে টাকা আদায়ের চেষ্টা করে ব্যর্থ হয়ে শেষ পর্যন্ত শায়লা বেগম শুক্রবার (২২ অক্টোবর) থানায় লিখিত অভিযোগ করেন। বাদির লিখিত অভিযোগের ভিত্তিতে শুক্রবার রাতে দন্ডবিধির ১৭০/৪০৬/৪২০ ধারায় মামলাটি নথিভুক্ত করা হয়। রাতেই অভিযান চালিয়ে পুলিশ দুই আসামিকে গ্রেপ্তার করে।
এ ব্যাপারে বোয়ালমারী থানার পরিদর্শক (তদন্ত) মো. সালাউদ্দিন বলেন, এসিল্যান্ড অফিসের কর্মচারী হিসেবে মিথ্যা পরিচয় দিয়ে দুই প্রতারক প্রতারনা করেছে। বিভিন্ন লোকজনের নিকট থেকে অর্থ হাতিয়ে নিয়েছে। ভূক্তভোগি লিখিত অভিযোগ দেয়ায় মামলা নথিভুক্ত করে প্রতারকদের গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। এর সাথে আর কেউ জড়িত আছে কি না সে বিষয়গুলি পুলিশ তদন্ত করে দেখছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন