মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ২১ আষাঢ় ১৪২৯, ০৫ যিলহজ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

লৌহজংয়ে ভুয়া এসপির ভাই পরিচয়ে প্রতারক গ্রেফতার

লৌহজং (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০২২, ৪:৫৩ পিএম

মুন্সীগঞ্জের লৌহজংয়ে ভুয়া এসপির ভাই পরিচয় দিয়ে বিভিন্ন প্রতারণার অভিযোগে মো. শাহিন নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বুধবার দিবাগত রাত ১২টার দিকে উপজেলার হলদিয়া বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। আজ বৃহস্পতিবার (২৪ মার্চ) আটক শাহিনের বিরুদ্ধে প্রতারণা মামলা দায়ের করে তাকে কোর্ট হাজতে পাঠিয়েছে পুলিশ। উপজেলার হলদিয়া বাজারের মুদি দোকানি মো. পলাশ ফকির বাদী হয়ে শাহিনের বিরুদ্ধে এ মামলা করেছেন।
পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা যায়, আটক শাহিন আলম চার বছর ধরে হলদিয়া ইউনিয়নের বিভিন্ন জায়গায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছে। এরপর স্থানীয় অনেকের কাছ থেকে সিআইডি এসপির ভাই পরিচয় দিয়ে কয়েক লাখ টাকা হাতিয়ে নেয়।
সর্বশেষ গতকাল বুধবার সন্ধ্যায় স্থানীয় সালাম দেওয়ান নামে এক ব্যক্তির কাছে ভুয়া সিআইডির এসপি ভাই পরিচয় দিয়ে কথা বলে এবং শাহিনের কাছে পাঁচ হাজার টাকা দাবি করেন। একই সময় হলদিয়া বাজারের একপাশে শাহিনকে কণ্ঠ পরিবর্তন করে মুঠোফোনে কথা বলতে শোনা যায়। ভুক্তভোগী কয়েকজন শাহিনকে চ্যালেঞ্জ করে সালাম দেওয়ানের মুঠোফোনের কললিস্ট পরীক্ষা করে শাহিনের মুঠোফোনে টাকা চেয়ে ফোন নম্বর দেখতে পান। এরপরই বাজারের ব্যবসায়ী এবং আগত ক্রেতা ও লোকজন ফুঁসে ওঠে। অবস্থা বেগতিক দেখে পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ এসে প্রতারক শাহিনকে থানায় নিয়ে যায়। বাজারের ব্যবসায়ী মো. ফকির গতকাল বৃহস্পতিবার সকালে বাদী হয়ে শাহিনের বিরুদ্ধে প্রতারণা মামলা করে।
লৌহজং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবদুল্লাহ আল তায়াবীর বলেন, বেশ কয়েকজন ব্যক্তি আমাকে সিআইডির এসপির ভাই পরিচয় দিয়ে শাহিন আলম নামে এক ব্যক্তি মামলাসহ বিভিন্ন ভয়ভীতি প্রদর্শন করছে বলে অভিযোগ করেন। সর্বশেষ বুধবার রাতে তাকে স্থানীয়দের সহায়তায় গ্রেফতার করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps