সোমবার, ২৩ মে ২০২২, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

স্বাস্থ্যবিধি উপেক্ষায় ৪৫ হাজার টাকা জরিমানা

ফরিদপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০২১, ১২:০১ এএম

ফরিদপুর জেলা পুলিশের উদ্যোগে করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে কঠোর বিধি-নিষেধ বাস্তবায়নের লক্ষ্যে আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রেখে জনগণের জানমালের নিরাপত্তা বিধানকল্পে বিভিন্ন নিরাপত্তামূলক পুলিশি ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। কঠোর বিধি-নিষেধ পালনে আইন শৃঙ্খলা রক্ষার্থে ফরিদপুর জেলা সদরে কোতয়ালী থানা ও অন্যান্য ৮টি থানা এলাকায় মোট ১৬টি চেকপোস্ট ও ২৯ টি মোবাইল টিম গঠনের মাধ্যমে নিরলসভাবে ফরিদপুর জেলা পুলিশ কাজ করে যাচ্ছে।

ফরিদপুর জেলা পুলিশের পাশাপাশি বাংলাদেশ সেনাবাহিনী, বিজিবি এবং বাংলাদেশ আনসারের সদস্যবৃন্দ মোতায়েন রয়েছে। মোবাইল টিমে নিয়োজিত পুলিশ সদস্যদের মাধ্যমে করোনা ভাইরাসের সংক্রমণ রোধকল্পে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মাইকিংসহ বিভিন্ন সচেতনতামূলক বক্তব্য প্রদান করা হয়েছে।

ফরিদপুর জেলায় সরকারি বিধি-নিষেধ অমান্য করায় গত ২৪ ঘণ্টায় নির্বাহী ম্যাজিস্ট্রেট কর্তৃক পরিচালিত মোবাইল কোর্টের মাধ্যমে কোতয়ালী থানা এলাকায় ২৪ ব্যক্তিকে ৩৫,৩০০ টাকা, সালথা থানা এলাকায় ৩ জনকে ৬০০০ টাকা, নগরকান্দা থানা এলাকায় ৬ জনকে ৩০০০ টাকা, ভাংগা থানা এলাকায় ৪ জনকে ১০০০ টাকা জরিমানা করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় মোট ৩৭ জনকে ৪৫,৩০০ (পঁয়তাল্লিশ হাজার তিনশ) টাকা জরিমানা করা হয়। এছাড়া আলফাডাঙ্গা থানা পুলিশ কর্তৃক ০১ টি অটো গাড়ি, ০৩টি ব্যাটারি চালিত ভ্যান আটক করা হয়েছে এবং থানা পুলিশ ০৪ জনকে পুলিশ আইনের ৩৪ ধারায় গ্রেপ্তার পূর্বক আদালতে প্রেরণ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন