বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

মানহানির মামলায় মোশাররফ করিমের বিরুদ্ধে তদন্ত শুরু

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০২১, ১২:১০ পিএম

অভিনেতা মোশাররফ করিম, বৈশাখী টেলিভিশন কর্তৃপক্ষসহ অপর তিন জনের বিরুদ্ধে কুমিল্লার এক আদালতে ৫০ কোটি টাকার মানহানি মামলা করেছিলেন এক আইনজীবী। সেই মামলার তদন্ত শুরু করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। বুধবার (১১ আগস্ট) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন পিবিআই কুমিল্লার পুলিশ সুপার মো. মিজানুর রহমান।

মামলার তদন্ত কর্মকর্তা পিবিআই কুমিল্লার পুলিশ সুপার মো. মিজানুর রহমান বলেন, গত ৯ আগস্ট মামলাটির তদন্তভার দেওয়া হয়েছে আমাকে। আমাদের পুলিশ সুপার মো.মিজানুর রহমান স্যারের নির্দেশনায় ইতোমধ্যে মামলার তদন্ত শুরু করেছি। তদন্ত শেষে আদালতের নির্দেশনামতে প্রতিবেদন দাখিল করা হবে।

জানা গেছে, ‘হাই প্রেসার-২' নামের একটি নাটকে আইনজীবীদের হেয়প্রতিপন্ন করে বিকৃতভাবে উপস্থাপন করার অভিযোগে গত ১৮ জুলাই কুমিল্লার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ৬ নম্বর আমলি আদালতে মানহানির মামলাটি দায়ের করেন কুমিল্লা জেলা বার অ্যাসোসিয়েশনের সদস্য অ্যাডভোকেট মো.রফিকুল ইসলাম হোসাইনী।

মামলায় অভিনেতা মোশাররফ করিম, জামিল হোসেন, ফারুক আহমেদ, আদিবাসী মিজান ও বৈশাখী টেলিভিশন কর্তৃপক্ষকে বিবাদী করা হয়। ওইদিন শুনানি শেষে আদালত মামলাটি আমলে নেন। পরে বিচারক চন্দন কান্তি নাথ মামলাটি তদন্ত সাপেক্ষে ১৮ আগস্ট প্রতিবেদন দাখিলের জন্য পিবিআই কুমিল্লাকে নির্দেশ দেন।

মামলার বাদী মো. রফিকুল ইসলাম হোসাইনী জানান, গত ৯ জুলাই সকালে নাটকটি তার নজরে আসে। নাটকের কিছু সংলাপ খুবই আপত্তিকর ছিল। এছাড়া নাটকের দুইটি অংশে ৩৫-৫০ মিনিট এবং ১ ঘণ্টা থেকে এক ঘণ্টা ২২ মিনিটের দৃশ্য আপত্তিকর ছিল। নাটকটিতে আইনজীবীদের হেয়প্রতিপন্ন করে বিকৃতভাবে উপস্থাপন করা হয়েছে। তাই অভিযুক্তদের বিরুদ্ধে কুমিল্লার আইনজীবীদের পরামর্শক্রমে মামলা দায়ের করেছেন তিনি।

এদিকে বিচারক চন্দন কান্তি নাথ পিবিআইকে মামলার তদন্ত করার আদেশ দেওয়ায় বাদী রফিকুল ইসলাম হোসাইনি বিষয়টিকে মেনে নিতে পারছেন না। হোসাইনি বলেন, মামলাটি ডকুমেন্টারিসহ করা হয়েছিল। এক্ষেত্রে বিচারক আসামিকে সমনজারি করতে পারতেন। তা না করে বিচারক মামলার বিষয়ে তদন্ত দিয়েছেন। এখন আমরা এই আদেশের বিরুদ্ধে জেলা ও দায়রা জজের বরাবর পিটিশন দাখিল করব।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন