বুধবার, ২৫ মে ২০২২, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ শাওয়াল ১৪৪৩ হিজরী

খেলাধুলা

মোহামেডান, আরামবাগ ও সাইফের জয়

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০২১, ৮:৪০ পিএম

ঘরোয়া ফুটবলের সর্বোচ্চ আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) জয় পেয়েছে মোহামেডান স্পোর্টিং ক্লাব, আরামবাগ ক্রীড়া সংঘ ও সাইফ স্পোর্টিং ক্লাব। মঙ্গলবার বিকালে বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে মোহামেডান ২-০ গোলে হারায় মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রকে। ম্যাচের ৩০ মিনিটে ক্যামেরুনের ফরোয়ার্ড ইয়াসান ওটচিং গোল করে সাদা কালোদের এগিয়ে দেন (১-০)। মিনিট তিনেক পর মোহাম্মদ আতিকুজ্জামান গোল করে ব্যবধান বাড়ান (২-০)। এই জয়ে ২৩ ম্যাচে ৪৩ পয়েন্ট নিয়ে তালিকায় চতুর্থ স্থানে উঠে এলো মোহামেডান। সমান ম্যাচে ১৯ পয়েন্ট নিয়ে দশমস্থানে মুক্তিযোদ্ধা।

একই সময়ে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত আরেক ম্যাচে সাইফ স্পোর্টিং ক্লাব ২-০ ব্যবধানে হারায় বাংলাদেশ পুলিশকে। ২৯ মিনিটে ফরোয়ার্ড ফয়সাল আহমেদ গোল করে সাইফকে এগিয়ে দেন (১-০)। ম্যাচের ৮৯ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন নাইজেরিয়ান ফরোয়ার্ড কেনেথ ইকেচুকু (২-০)। এই জয়ে ২২ ম্যাচে ৪১ পয়েন্ট নিয়ে পঞ্চমস্থানে উঠে এলো সাইফ। ২৫ পয়েন্ট নিয়ে অষ্টমস্থানে এক ম্যাচ বেশি খেলা পুলিশ।

অন্যদিকে কমলাপুরস্থ বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে বিপিএল থেকে অবনমনে যাওয়া দু’দল আরামবাগ ও ব্রাদার্স ইউনিয়ন ক্লাবের মধ্যকার ম্যাচে জয় পেয়েছে আরামবাগই। ম্যাচের ৩২ মিনিটে আরামবাগের উজবেকিস্তানের ফরোয়ার্ড ইসলমজন আবদু কাদিরভ দলের পক্ষে জয়সূচক গোলটি করেন (১-০)। আরামবাগ ও ব্রাদার্স দু’দলই খেলেছে ২৩টি করে ম্যাচ। একটি করে খেলা বাকি তাদের। ৮ পয়েন্ট নিয়ে তালিকায় ১২তম স্থানে আরামবাগ। আর ৭ পয়েন্ট পেয়ে তলানীতে জায়গা পেয়েছে ব্রাদার্স।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
জুয়েল সরদার ১১ নভেম্বর, ২০২১, ১১:০০ এএম says : 0
ভাই আমি খেলতে চাই আমার প্রিয় দলে
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন