শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৭ কার্তিক ১৪২৮, ১৫ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

ইসলামী শাসন প্রতিষ্ঠায় সর্বস্তরের জনগণকে এগিয়ে আসতে হবে

ইসলামী আন্দোলন বাংলাদেশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০২১, ৮:০২ পিএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মহাসচিব হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ বলেছেন, দেশ ও জাতির স্বার্থে ইসলামী শাসন প্রতিষ্ঠায় সর্বস্তরের জনগণকে এগিয়ে আসতে হবে। বার বার যারা এদেশের ক্ষমতায় আরোহণ করছেন তাদের মাধ্যমে দেশের উন্নতির পরিবর্তে ক্ষতিই বেশি হয়েছে। দেশ ও জাতির ভাগ্যের পরিবর্তনের জন্য পূর্ণাঙ্গ ইসলাম পালন করা আবশ্যক। বর্তমানে সরকারের সকল স্তরে দুর্নীতি ও লুটপাটের কারণে দেশের সাধারণ জনগণ অতিষ্ঠ। জনগণ এখন এদের থেকে মুক্তি চায়, তাই দেশ জাতি ও ইসলামের স্বার্থে ইসলামী আন্দোলনের প্রশিক্ষিত দায়িত্বশীলদের পাশাপাশি সমাজের এলিটশ্রেণিকেও এগিয়ে আসতে হবে।

আজ শনিবার সকাল থেকে দিনব্যাপী ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা ও মহানগর এর উদ্যোগে শহরের আইএবি মিলনায়তনে দিনব্যাপী থানা দায়িত্বশীলদের নিয়ে অনুষ্ঠিত এক প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ইসলামী আন্দোলনের এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়। সিলেট মহানগর সভাপতি আলহাজ নজির আহমদ এর সভাপতিত্বে এবং জেলা প্রশিক্ষণ সম্পাদক কেএম ফখরুল ইসলাম ও মহানগর প্রশিক্ষণ সম্পাদক হাফেজ মাওলানা মোফাজ্জল আহমদ এর যৌথ সঞ্চালনায় প্রশিক্ষণ কর্মশালায় বিশেষ অতিথি ছিলেন দলের সহকারি মহাসচিব মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলম, কেন্দ্রীয় স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সম্পাদক প্রফেসর ডাক্তার মোয়াজ্জেম হোসেন খান, কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক হাফেজ মাওলানা মাহমুদুল হাসান। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা সভাপতি মাওলানা সাঈদ আহমদ, সহ সভাপতি মাওলানা আমির উদ্দীন, আলহাজ ফজলুল হক, মহানগর সহ-সভাপতি ডা: রিয়াজুল ইসলাম, হাফেজ মাওলানা আসআদ উদ্দীন, জেলা সেক্রেটারী হাফেজ মাওলানা ইমাদ উদ্দীন, মহানগর জয়েন্ট সেক্রেটারী মাওলানা আব্দুস শহীদ, সাংগঠনিক সম্পাদক হাফেজ মাওলানা মতিউর রহমান খান, জেলা সাংগঠনিক সম্পাদক মুফতি মুহাম্মদ শিহাব উদ্দীন, প্রচার ও দাওয়াহ বিষয়ক সম্পাদক মাওলানা রবিউল ইসলাম খান, জেলা প্রচার ও দাওয়াহ সম্পাদক হাফিজ নোমান আহমদ ফাহাদ প্রমুখ।

মুন্সিগঞ্জে তারবিয়াত অনুষ্ঠিত : ইসলামী আন্দোলন বাংলাদেশ মুন্সিগঞ্জ জেলা শাখার উপজেলা দায়িত্বশীল তারবিয়াত গতকাল শহরের সিপাহীবাগস্থ একটি মিলনায়তনে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক কেএম আতিকুর রহমান। বিশেষ অতিথি ছিলেন দলের কেন্দ্রীয় প্রচার ও দাওয়াহ বিষয়ক সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম ও জাতীয় শিক্ষক ফোরামের সেক্রেটারী জেনারেল অধ্যাপক নাসির উদ্দিন খান। জেলা সহ-সভাপতি মুফতী আব্দুল্লাহ তাহের কাসেমীর সভাপতিত্বে এবং সেক্রেটারী মুফতী সাইফুল ইসলাম সাইফ ও প্রশিক্ষণ সম্পাদক মুফতী ছানাউল্লাহ কাসেমীর পরিচালনায় অনুষ্ঠিত দায়িত্বশীল তারবিয়াতে সমাপনী বক্তব্য রাখেন সহ-সভাপতি আমির হোসেন পুস্তি। তারবিয়াতে থানা পৌরসভা শাখার দায়িত্বশীলগণ অংশগ্রহণ করেন। দিনব্যাপী তারবিয়াতে হাতে কলমে তারবিয়াত প্রদান করা হয়। অনুষ্ঠানে করোনায় আক্রান্তদের ফ্রি অক্সিজেন সেবার আনুষ্ঠানিক উদ্বোধন করেন কেন্দ্রীয় নেতৃবৃন্দ। পরে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারী চেয়ারম্যান প্রার্থীদের নাম ঘোষণা করে দলীয় প্রতীক হাতপাখা হাতে তুলে দেন সাংগঠনিক সম্পাদক কেএম আতিকুর রহমান। এর আগে সকাল ৮টায় জাতীয় শিক্ষক ফোরাম মুন্সিগঞ্জ জেলার নবগঠিত কমিটির পরিচিতি সভা ও শপথ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Dadhack ১১ সেপ্টেম্বর, ২০২১, ৯:৩৭ পিএম says : 0
O'Muslim in Bangladesh if you don't want the Law of Allah then you all will be in Jahannam, so fight the Kafir ruler and establish the Law of Allah.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন