রোববার, ২৪ অক্টোবর ২০২১, ০৮ কার্তিক ১৪২৮, ১৬ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

রাসুল (সা.) এর অবমাননাকারী উগ্রপন্থী গৌরাঙ্গকে কঠোর শাস্তি দিন

ইসলামী আন্দোলন বাংলাদেশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০২১, ৮:০৭ পিএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মহাসচিব প্রিন্সিপাল মাওলানা ইউনুছ আহমাদ ও যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান ভোলায় হিন্দু উগ্রপন্থী গৌরাঙ্গ কর্তৃক বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা.) এর অবমাননার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেছেন, উগ্রপন্থী গৌরাঙ্গ রাসুল (সা.) এর অবমাননা করে মুসলিম উম্মাহর হৃদয়ে চরম আঘাত করেছে। আজ এক বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, বর্তমান সরকার ক্ষমতায় আসার পর থেকে সংখ্যালঘু সম্প্রদায়ের একটি মহল রাসুল (সা.)এর বিরুদ্ধে সিন্ডিকেটভিত্তিক অবমাননা করে যাচ্ছে। এজন্য দেশের শীর্ষ ওলামা মশায়েখগণ বার বার দাবি জানিয়ে বলেছেন, আল্লাহ ও রাসুল (সা.) এর বিরুদ্ধে কটুক্তিকারীদের শাস্তির আইন প্রণয়ন করতে হবে। রাসুল (সা.)এর বিরুদ্ধে কটুক্তিকারীদের শাস্তির আইন থাকলে বার বার রাসুল (সা.)কে অবমাননাকর বক্তব্য দিতে কেউ সাহস পেতো না।

নেতৃদ্বয় বলেন, অবিলম্বে হিন্দু উগ্রপন্থী গৌরাঙ্গকে গ্রেফতার করে কঠোর শাস্তির আওতায় আনতে হবে। অন্যথায় দেশময় তীব্র আন্দোলন গড়ে উঠলে সরকারের কিছু করার থাকবে না। ইসলামী আন্দোলন বাংলাদেশ টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলা সভাপতি মাওলানা আবু হুরাইরার ইন্তেকালে মহাসচিবের শোক ও দোয়াইসলামী আন্দোলন বাংলাদেশ টাঙ্গাইল জেলার ধনবাড়ী উপজেলা শাখা সভাপতি বরেণ্য আলেমেদীন মাওলানা আবু হুরাইরা গতরাতে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মাওলানা আবু হুরাইরার ইন্তেকালে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মহাসচিব প্রিন্সিপাল মাওলানা ইউনুছ আহমাদ ও যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান গভীর শোক প্রকাশ করে মরহুমের মাগফিরাত কামনা করেছেন।

আজ এক শোক বার্তায় নেতৃদ্বয় বলেন, মাওলানা আবু হুরাইরার ইন্তেকালে ইসলামপ্রিয় জনতা একজন দীনের প্রকৃত দায়ী এবং বরেণ্য আলেমে দ্বীনকে হারালো। মহান রব্বুল আলামিন মরহুমের সকল নেককাজকে কবুল করে জান্নাতবাসী করুন এবং পরিবার পরিজনকে সবর করার তৌফিক দিন আমীন।

ঢাকা জেলা দক্ষিণের যৌথসভা অনুষ্ঠিত : ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা জেলা দক্ষিণের যৌথ সভা গতকাল কেরাণীগঞ্জস্থ একটি মিলনায়তনে ঢাকা জেলা দক্ষিণ সভাপতি আলহাজ শাহাদাত হোসেনের সভাপতিত্বে এবং সেক্রেটারী হাফেজ মাওলানা জহিরুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত ছিলেন সহ-সভাপতি আলহাজ জয়নুল আবেদীন, জয়েন্ট সেক্রেটারী ডা.কামরুজ্জামানসহ ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা জেলা দক্ষিণের সহযোগি সংগঠন বাংলাদেশ মুজাহিদ কমিটি, ইসলামী যুব আন্দোলন, ইসলামী শ্রমিক আন্দোলন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন, জাতীয় উলামা মাশায়েখ আইম্মা পরিষদ ও জাতীয় শিক্ষক ফোরাম।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Sohel ১৭ সেপ্টেম্বর, ২০২১, ৭:১৪ এএম says : 0
মাফ না চাইলে।যে যেখানে পাবে সেখানে .. করা হোক।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন