বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৪ কার্তিক ১৪২৮, ১২ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

মহানগর

সেই চালককে উপহার দেয়া হচ্ছে মোটরসাইকেল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ এএম

রাইড শেয়ার অ্যাপের সেই চালক শওকত আলম সোহেলকে একটি মোটরসাইকেল উপহার দিতে চায় আলহাজ শামসুল হক ফাউন্ডেশনের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মুহাম্মদ নাছির উদ্দিন। শওকত রাজী থাকলে তিনি মোটরসাইকেলটি দ্রæত তাকে হস্তান্তর করবেন।

ইঞ্জিনিয়ার মুহাম্মদ নাসির উদ্দিন বলেন, আলহাজ শামসুল হক ফাউন্ডেশন মানুষের জন্য কাজ করে। আমাদের অনেকগুলো কর্মসূচির মধ্যে অন্যতম কর্মসূচির একটি হলো ‘কর্জে হাসানা প্রজেক্ট’। এই প্রজেক্টের মাধ্যমে অনেককেই সাইকেল, ভ্যান দেওয়া হয়েছে। এই প্রজেক্টের কাজের জন্য একটা মোটরসাইকেল নেওয়া হয়েছিল। সেটি তাদের অফিসেই রয়েছে। সোমবার দুপুরে বাড্ডা লিংক রোডে শওকতের মোটরসাইকেল পোড়ানোর দৃশ্য দেখে নাসির উদ্দিন মর্মাহত হয়েছেন। তাই এই মোটরসাইকেলটি তিনি শওকতকে দিতে চান, যাতে তার জীবন-জীবিকা নির্বাহ করতে পারেন।

নাছির উদ্দিন বলেন, আমাদের প্রজেক্ট থেকে কেউ সহযোগিতা পেলে নিয়ম হচ্ছে সেটি ধীরে ধীরে শোধ করে দেওয়া। কিন্তু শওকতকে যেটি দেওয়া হবে, সেটার জন্য লোন শোধ করতে হবে না। আমি নিজেই তার দেনা শোধ করে দেবো। আমরা তাকে এটি উপহার দেবো।

প্রসঙ্গত, গত সোমবার সকালে ট্রাফিক পুলিশের ওপরক্ষুব্ধ হয়ে নিজের মোটরসাইকেলে পেট্রোল দিয়ে আগুন ধরিয়ে দেয় শওকত। এরপর পুলিশ তাকে আটক করে থানায় জিজ্ঞাসাবাদ করেন। পুলিশের সঙ্গে কয়েক ঘণ্টা কথা বলার পর তিনি ছাড়া পেয়ে জানান, পুলিশ বারবার মামলা দেওয়ায় তিনি তার বাইকটি পুড়িয়ে দিয়েছেন। তিনি আর রাইড শেয়ার করবেন না। রাগ থেকেই তিনি এটি পুড়িয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন