বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহীতে এক ব্যক্তিকে গভীর রাতে গলা কেটে হত্যা

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০২১, ৯:৫৬ এএম

রাজশাহী নগরে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা করা হয়েছে। বুধবার দিবাগত রাত ২ টার দিকে নগরের বোয়ালিয়া থানার সাগরপাড়া এলাকার বিদ্যুৎ অফিসের পিছনের ড্রেন থেকে ওই ব্যক্তির লাশটি উদ্ধার করে পুলিশ। তবে তাৎক্ষনিকভাবে লাশের পরিচয় জানা যায়নি।

বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ জানান, এক পথচারী ড্রেনে লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দেন। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য লাশ রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

তাৎক্ষণিক ভাবে বিষয়ে জানতে রাতে পুলিশের কর্মকর্তাদের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করে কাউকে পাওয়া যায়নি। তবে প্রত্যক্ষদর্শী একজন জানায়, একজন পথচারী ড্রেনে লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয়। পরে বোয়ালিয়া মডেল থানার ওসি নিবারণ চন্দ্র বর্মনসহ পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে লাশের সুরুতহাল রিপোর্ট তৈরী করে। পরে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানোর ব্যবস্থা করা হয়।

তিনি আরও জানান, লাশের গলায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। পুলিশের ধারণা, নিহত ব্যক্তি অটোরিকশা চালক হতে পারে। এক-দেড়শো গজ দুরে তাকে আঘাত করা হয়েছে। সেদিকে রক্তের দাগও আছে। ওই অবস্থায় দৌড়ে পালাতে গিয়ে ড্রেনে পড়ে যায় এবং অতিরিক্ত রক্তক্ষরণে মৃত্যু হয়ে থাকতে পারে। লাশের কাছে একটি মোবাইল ফোন পাওয়া গেছে। তার সূত্র ধরে পুলিশ তদন্ত শুরু করেছে বলে জানা যায়।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Md.Shahjalal ৭ অক্টোবর, ২০২১, ১০:৪৭ এএম says : 0
The secret Will come to light sooner or later.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন