রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২২ রবিউস সানী ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

ছেলে জন্য কঠিন মানত শাহরুখপত্নী গৌরীর!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২১, ৬:১০ পিএম

বৃহস্পতিবারও জামিন পাননি শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। জামিন নিয়ে কোনও সিদ্ধান্ত না হওয়ায় ২০ অক্টোবর পর্যন্ত আরিয়ানকে জেলেই থাকতে হবে শাহরুখপুত্রকে। তাই উৎসবের মরশুমেও ‘মান্নতে’ বিষণ্ণতা। ছেলে আরিয়ানের গ্রেফতারির পর থেকেই ভেঙে পড়েছেন শাহরুখপত্নী গৌরী খান। আরিয়ান বাড়ি না ফেরা পর্যন্ত মিষ্টি ছুঁয়ে দেখবেন না, এমনই নাকি সিদ্ধান্ত তার।

একাধিক ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, গৌরি নাকি মানত করেছেন যতদিন না আরিয়ান জেল থেকে ছাড়া পেয়ে বাড়িতে ফেরত আসছে ততদিন তিনি কোনো মিষ্টি মুখে তুলবেন না। এই পুজার সময়টাতেও কোনো মিষ্টি খাননি গৌরি। ছেলের জন্য এমনি কঠিন মানত রেখেছেন তিনি। দিন কয়েক আগেই জন্মদিন ছিল তাঁর। কিন্তু সেদিন জামিনের আবেদন খারিজ হয়ে যায় আরিয়ানের। এই প্রথম মায়ের জন্মদিনে পাশে থাকতে পারলেন না তিনি। কোনো রকম সেলিব্রেশন করেননি শাহরুখ গৌরি।

এদিকে কিছুদিন আগে একটি ভিডিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা গিয়েছে গাড়ির মধ্যে চোখে হাত চেপে ধরে কান্নায় ভেঙে পড়েছেন গৌরি। তবে এই ভিডিও আদৌ সত্যি কিনা বা ওই মহিলা গৌরিই কিনা তা জানা যায়নি। তবে একাধিক ভারতীয় সংবাদমাধ্যমের পক্ষ থেকে দাবি করা হচ্ছে ভিডিওতে মহিলা শাহরুখ পত্নী গৌরিই।

অভিনেতার ঘনিষ্ঠ সূত্রের খবর, ছেলের জন্য সেরা আইনজীবী খুঁজতে সারাক্ষণ ফোনেই ব্যস্ত রয়েছেন শাহরুখ গৌরি। ইন্ডাস্ট্রির বন্ধুবান্ধবদের মান্নতে আসতে বারণ করলেও সালমান খান মাঝে মধ্যেই আসছেন শাহরুখের সঙ্গে দেখা করতে। ভাইজানের সঙ্গে নাকি নিয়মিত যোগাযোগও রাখছেন শাহরুখ। সম্প্রতি সতীশ মানশিন্ডেকে সরিয়ে শাহরুখ নিয়োগ করেছেন আইনজীবী অমিত দেশাইকে। এর আগে হিট অ্যান্ড রান মামলায় সালমান খানের আইনজীবী ছিলেন তিনি। গত ১১ অক্টোবর আরিয়ানের জন্য জামিনের আবেদন করেন তিনি। কিন্তু বিফল হতে হয় অমিত দেশাইকেও।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন