রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

অনুপ্রবেশকারীদের আ.লীগে জায়গা নেই

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০২১, ১২:০২ এএম

নাটোরের লালপুর উপজেলার কদিমচিলান ইউনিয়ন পরিষদ নির্বাচনে আনছারুল ইসলাম নামে অনুপ্রবেশকারী কথিত আওয়ামী লীগ নেতাকে নৌকা প্রতিকের দলীয় মনোনয়ন না দিতে সংবাদ সম্মেলন করেছে ইউনিয়ন আওয়ামী লীগ। গত রোববার সকালে উপজেলার কমিদচিলান ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠক করেন কদিমচিলান ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাসান আলী, সাধারণ সম্পাদক সেলিম রেজা মাস্টার, সাংগঠনিক সম্পাদক সোহেল রাজা প্রমুখ।
এ সময় বক্তারা বলেন, কথিত আওয়ামী লীগ নেতা আনছারুল ইসলাম একজন জামাত-বিএনপি থেকে দলে অনুপ্রেবশকারী। সে এবং তার পরিবার জামাত-বিএনপি’র রাজনীতি করে। তার বাবা সরাসরি মুক্তিযুদ্ধের বিপক্ষে কাজ করেছে। আনছারুল ও তার পরিবার কখনো আওয়ামী লীগ করেনি। কিন্তু বর্তমানে সে উড়ে এসে ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি পরিচয় দিয়ে চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন চাচ্ছে এবং বিভিন্ন স্থানে পোস্টার-ফেস্টুন লাগাচ্ছে। যা বর্তমানে আওয়ামী লীগের জন্য ক্ষতিকর এবং নেতাকর্মীরা বিব্রতকর পরিবেশের শিকার হচ্ছে। এই অবস্থা থেকে উত্তরনের জন্য আমরা দ্রুত জেলা ও কেন্দ্রীয় নেতাদের হস্তক্ষেপ কামনা করছি। সেই সঙ্গে অনুপ্রবেশকারী জামাত বিএনপি’র নেতাকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন না দেয়ার জন্য বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার নিকট আকুল আবেদন জানাচ্ছি। তবে এ ব্যাপারে আনছারুল ইসলাম বলেন, তার বিরুদ্ধে করা অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন ও মিথ্যা।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন