মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০২ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

হোয়াটসঅ্যাপ চ্যাটের ভুল ব্যাখ্যা করছে এনসিবি, দাবি আরিয়ানের

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০২১, ৪:৫১ পিএম

নিম্ন আদালতে জামিন মেলেনি। গত দু সপ্তাহ ধরে জেলের ঘানি টানছেন শাহরুখ পুত্র আরিয়ান খান। তাই এবার নিম্ন আদালতের রায়কে চ্যালেঞ্জ জানিয়ে মুম্বাই হাইকোর্টে জামিনের আবেদন করলেন আরিয়ান। জামিন আবেদনে আরিয়ানের দাবি, তার হোয়াটসঅ্যাপ চ‍্যাটকে ভুল ভাবে ব‍্যাখ‍্যা করে তাকে ফাঁসিয়ে দিচ্ছে এনসিবি।

প্রমাণ হিসেবে তিনি বলেছেন, ক্রুজ পার্টি থেকে তাকে গ্রেফতার করার পর তার কাছ থেকে কোনো রকম মাদক উদ্ধার হয়নি। এছাড়াও ক্রুজ পার্টি থেকে যাদের যাদের গ্রেফতার করা হয়েছে তাদের মধ্যে শুধু আরবাজ শেঠ মার্চেন্টকেই চেনেন তিনি। তবু প্রত্যেকবার এনসিবির পক্ষ থেকে বলা হচ্ছে, তিনি যেহেতু ক্ষমতাশালী তাই জামিন পেলেই প্রমাণ লোপাট করে দেবেন। এভাবেই বারবার তার জামিন আটকে দেওয়া হচ্ছে বলে অভিযোগ আরিয়ানের। তিনি আরো বলেছেন, আইনত এটা আগে থেকে ধরে নেওয়া যায় না যে তিনি ক্ষমতাশালী বলেই প্রমাণ লোপাট করে দেবেন।

প্রসঙ্গত, বুধবার সকালেই খবর মিলেছিল আরিয়ানের বিরুদ্ধে বড় তথ্য প্রমাণ আদালতে জমা দিয়েছে এনসিবি যার জেরে ফের খারিজ হয়ে যেতে পারে তারকা পুত্রের জামিন। বলিউডের এক উঠতি অভিনেত্রীর সঙ্গে নাকি মাদক নিয়ে কথাবার্তা হয়েছিল আরিয়ানের, তার হোয়াটসঅ্যাপ চ‍্যাট ঘেঁটে এমনি তথ্য পেয়েছে বলে দাবি করে এনসিবি।

সম্ভাবনা সত্যি করেই সেদিনও জামিন পাননি আরিয়ান। অপরদিকে তার হোয়াটসঅ্যাপ চ‍্যাটের ভিত্তিতে জেরা শুরু হয়েছে অনন‍্যা পান্ডেকে। বুধবার জামিনের আবেদন খারিজ হওয়ার পরেই আরিয়ানের আইনজীবী অমিত দেশাই জানিয়েছিলেন তারা মুম্বাই হাইকোর্টে যাবেন। আগামী ২৬ অক্টোবর হাইকোর্টে শাহরুখ পুত্রের জামিনের শুনানি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন