বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ১৩ মাঘ ১৪২৮, ২৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

খেলাধুলা

বসুন্ধরা কিংস-বিএফএসএফ একাডেমি কাপ ফুটবল শুরু বুধবার

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০২১, ৭:২৯ পিএম

দেশের তৃণমূল ফুটবলের বৃহৎ আয়োজন বসুন্ধরা কিংস-বিএফএসএফ অনূর্ধ্ব-১৪ একাডেমি কাপ ফুটবল টুর্নামেন্ট শুরু হচ্ছে বুধবার থেকে। বসুন্ধরা কিংসের পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ ফুটবল সাপোর্টার্স ফোরামের (বিএফএসএফ) আয়োজনে টুর্নামেন্টের তৃতীয় আসরের খেলা হবে পল্টন ময়দানে। দুপুর সাড়ে ১২টায় টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করবেন বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের(বিওএ) মহাসচিব সৈয়দ শাহেদ রেজা। খেলা শুরু হবে প্রতিদিন দুপুর ১ টায়। দশ দিন ব্যাপী এ টুর্নামেন্টের খেলা শেষ হবে আগামী ৩ ডিসেম্বর।

১২টি দলের অংশগ্রহণে অনুষ্ঠেয় টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল পাবে ট্রফি ও নগদ ১ লাখ টাকা প্রাইজমনি। রানার্সআপ দলকে দেয়া হবে ট্রফির সঙ্গে ৫০ হাজার টাকা। শুধু তাই নয়, এই প্রথমবারের মত তৃতীয় ও চতুর্থ স্থান অর্জনকারী দল ট্রফির সঙ্গে যথাক্রমে পাবে ৩০ এবং ২০ হাজার টাকা। অংশগ্রহণকারী প্রতিটি দলকে ১০ হাজার টাকা করে ম্যাচ ফি দেয়া হবে। প্রতি দলের ২৩ জন খেলোয়াড়, কোচ ও কর্মকর্তাসহ ২৭ জনকে পৃষ্ঠপোষক বসুন্ধরা কিংসের পক্ষ থেকে জার্সি সেট এবং একটি করে ফুটবলও দেয়া হয়েছে।

টুর্নামেন্টে অংশগ্রহনকারী দলগুলো হলো- ফুটবল একাডেমি দিরাই, সুনামগঞ্জ, সানরাইজার্স ফুটবল একাডেমি, ব্রাহ্মণবাড়িয়া,সুই হ্লামং ফুটবল একাডেমি, রাঙ্গামাটি, মোহামেডান ফুটবল একাডেমি, পিরোজপুর, মো. আব্দুল হালিম ফুটবল একাডেমি, ময়মনসিংহ, ছাগলনাইয়া ফুটবল একাডেমি, ফেনী, এসএফসিএ ফুটবল কোচিং, গাইবান্ধা, রহিমনগর ফুটবল একাডেমি, খুলনা, ফুলবাড়ী ফুটবল ফাইটার্স একাডেমি, কুড়িগ্রাম,

ফুটবল একাডেমি নাটোর, ইপিলিয়ন ফুটবল একাডেমি, নারায়ণগঞ্জ, ও ভৈরব ফুটবল একাডেমি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন