শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১৫ মাঘ ১৪২৮, ২৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

ভেঙে গেল পূজা-অর্ণবের চার বছরের সংসার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০২১, ১০:৪২ এএম

দীর্ঘ চার বছরের সংসার জীবনের ইতি টানলেন কণ্ঠশিল্পী বাঁধন সরকার পূজা ও মডেল-অভিনেতা অর্ণব অন্তু। তবে কী কারণে তাদের প্রেমের সংসার জীবনের ইতি টেনেছেন তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি। শুক্রবার (৩ ডিসেম্বর) রাতে পূজার স্বামী অর্ণব অন্তু তার ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্টে এক পোস্টের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন।

অর্ণব অন্তু তার ফেসবুক পোস্টে লিখেছেন, মহানের কাছে সুস্থ এবং সুন্দর জীবনের কামনা করে, আমাদের সাংসারিক যাত্রা, আমার পক্ষ থেকে এখানেই ইতি টানলাম। ভালো থেকো।’

এই স্ট্যাটাসে পূজাকে ট্যাগও দিয়েছেন অন্তু। তবে এ ব্যাপারে পূজার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি। বিষয়টি মেনে নিতে পারছেন না অনেকে। অর্ণবের পোস্টের মন্তব্য থেকে তার ধারণা পাওয়া যাচ্ছে। হঠাৎ এ সিদ্ধান্তের কারণ খুঁজছেন অনেকেই।

২০১৬ সালের মাঝামাঝিতে প্রকাশ হওয়া পূজার ‘অবুঝ পাখি’ গানে মডেল হয়েছিলেন অন্তু। সেখান থেকেই বন্ধুত্বের শুরু। ধীরে ধীরে ঘনিষ্ঠতা বাড়তে থাকে। দীর্ঘ দিন প্রেম করে ২০১৭ সালের ১ ফেব্রুয়ারি জমকালো আয়োজনে দীর্ঘ দিনের প্রেমিক অর্ণবকে বিয়ে করেন কণ্ঠশিল্পী বাঁধন সরকার পূজা। সংসার জীবনে খুব ভালো সময় পার করছিলেন তারা। কিন্তু পঞ্চম বিবাহ বার্ষিকীর আগেই প্রকাশ্যে আসলো তাদের বিবাহ বিচ্ছেদের খবর।

উল্লেখ্য, ‘সেরা কণ্ঠ’ প্রতিযোগিতা দিয়ে গানের ক্যারিয়ার শুরু করেন পূজা। এরপর অ্যালবাম ও প্লেব্যাক দিয়ে দর্শক-শ্রোতাদের মন জয় করেছেন তিনি। বর্তমানে নিয়মিত গান করছেন এই কণ্ঠশিল্পী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (3)
Panshe Rony ৪ ডিসেম্বর, ২০২১, ৬:১৩ পিএম says : 0
হূম অনেক দিন হইছে তো আর কত
Total Reply(0)
Sk Nihad ৪ ডিসেম্বর, ২০২১, ৬:১৩ পিএম says : 0
এদের আবর বিয়ে। আজ একজন তো কাল একজন।
Total Reply(0)
Suman Hossain ৪ ডিসেম্বর, ২০২১, ৬:১৩ পিএম says : 0
অনেক বছর হয়েছে।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন