সোমবার, ১৬ মে ২০২২, ০২ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৪ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

গফরগাঁওয়ে ইউপি চেয়ারম্যানসহ ১৮জনের বিরুদ্ধে মামলা, মেম্বার প্রার্থী গ্রেফতার

ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম

গফরগাঁও উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০২১, ১০:১১ পিএম

রাজনৈতিক বিরোধের ঘটনাকে কেন্দ্র করে ময়মনসিংহের গফরগাঁও উপজেলার যশরা ইউনিয়নের ছাত্রলীগের আহবায়ক মো মাহমুদুল হাসান হিমেলকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। এ ঘটনায় স্থানীয় ইউপি চেয়ারম্যান তারিকুল ইসলাম রিয়েলসহ ১৮জনের বিরুদ্ধে মঙ্গলবার রাতে গফরগাঁও থানায় মামলা হয়েছে। মামলার বাদী হয়েছেন যশরা ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক মাহমুদুল হাসান হিমেল।

গফরগাঁও থানার ওসি ফারুক আহাম্মদ জানান,ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

মামলা সূত্রে জানা যায় সোমবার রাতে যশরা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মতিউর রহমানের সঙ্গে ছাত্রলীগ নেতা মাহমুদুল হাসান হিমেল দলীয় কর্মকান্ড শেষে মোটরসাইকেল যোগে বখুড়া বিবাহরীপাড়া বাজার থেকে দৌলতপুর চৌরাস্তায় পৌঁছালে স্থানীয় ইউপি চেয়ারম্যান তারিকুল ইসলাম রিয়েলে ও তার লোকজন পথরোধ করে দা, লাঠি নিয়ে তাদের উপর হামলা চালায়। হামলায় প্রতিপক্ষের হাতে গুরুতর জখম হন হিমেল। তাকে আশঙ্কাজনক অবস্থায় গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে তারিকুল ইসলাম রিয়েল বলেন, ঘটনার দিন আমি এলাকায় ছিলাম না। অপর দিকে উপজেলার পাগলা থানা পুলিশ পাঁচবাগ ইউনিয়নের চৌকা গ্রামের প্রবাসী সবুজ হত্যা মামলার প্রধান আসাম রফিউল আলম ছিদ্দিকী জিতুকে গ্রেফতার করেছে পুলিশ। রফিউল আলম ছিদ্দিকী জিতু ঐ ইউনিয়নের ৭নং ওয়ার্ডের একজন মেম্বার প্রার্থী।

পাগলা থানার অফিসার ইনচার্জ মোঃ রাশেদুজ্জামান জানান, তার বিরুদ্ধে হত্যা মামলায় আদালতের গ্রেফতারি পরোয়ানা রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন