সোমবার, ১৬ মে ২০২২, ০২ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৪ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

শাবিতে সাধারণ শিক্ষকদের একাংশের মানববন্ধন

শাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২২, ১২:৫৪ পিএম

নারী শিক্ষকদের নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য ও শিক্ষক সমাজকে হেয় প্রতিপন্ন করার প্রতিবাদে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে মানববন্ধনে দাঁড়িয়েছেন সাধারণ শিক্ষকদের একাংশ। বুধবার ( ১৯ জানুয়ারি) দুপুর বারোটায় বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে বিনা ব্যানারে সাধারণ শিক্ষক পরিচয়ে এ মানববন্ধনে অংশগ্রহণ করেন তাঁরা।

এসময় তারা বলেন, শিক্ষকরা জাতির বিবেক। আমরা ছাত্রদের গড়ে তুলি। তারা আমাদের সন্তানের মতো। আন্দোলন করতে গিয়ে তারা নারী শিক্ষকদের চরিত্র নিয়ে প্রশ্ন তুলছে, স্লোগান দিচ্ছে, সামাজিক যোগাযোগ মাধ্যমে আমাদের হেয় প্রতিপন্ন করে কুরুচিপূর্ণ স্ট্যাটাস দিচ্ছে। যেকোন একজন শিক্ষকের জন্য সব শিক্ষকদের নিয়ে তারা এভাবে বলতে পারে না। ক্যাম্পাসে উদ্ভুত সমস্যা আলাপ আলোচনার মাধ্যমে শান্তিপূর্ণভাবে সমাধান করা যায়।

আন্দোলনরত শিক্ষার্থীরা বলেন, শিক্ষার্থীদের আন্দোলন ভিন্ন দিকে প্রবাহিত করার জন্য ১০/১২ জন শিক্ষক মিথ্যা প্রোপাগান্ডা ছড়াচ্ছে। আমাদের লজ্জা হচ্ছে যে শিক্ষার্থীরা পুলিশের হাতে মার খেয়েছে এ ব্যাপারে ঐ শিক্ষকরা কোন কথাই বলেনি। তারা মেয়ে আমরাও তো মেয়ে। আমাদেরকে যে পুলিশ মেরেছে এটা কি তারা দেখেনি?

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন