শুক্রবার, ২৭ মে ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ শাওয়াল ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

মীরসরাইয়ে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে জখম

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২২, ১২:০৩ এএম

মীরসরাই উপজেলার ১৬নং সাহেরখালী ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ড দক্ষিণ মঘাদিয়া এলাকার ৬ বারের সাবেক (ইউপি) সদস্য আবুল কাশেমকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে। গত বুধবার সন্ধ্যা ৬টা থেকে নিখোঁজ হওয়ার পর রাত ১০টায় রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে (চমেক) ভর্তি করা হয়েছে।

এলাকাবাসী ও পারিবারিক সূত্রে জানা যায়, গত বুধবার সন্ধ্যা থেকে হঠাৎ তিনি নিখোঁজ হন। ফোনেও তাকে পাওয়া যাচ্ছিল না। পরে রাত ১০টার দিকে স্থানীয় মঘাদিয়া খালের পাশে কাদার মধ্যে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করা হয়।

আহত আবুল কাশেমের স্ত্রী বিবি ফাতেমা বলেন, দীর্ঘদিন ধরে আমার স্বামী আবুল কাশেমের সাথে স্থানীয় সাহেরখালী ইউপির ৩নং ওয়ার্ডের সদস্য বেলাল হোসেনের সাথে বিরোধ চলে আসছিল। আমাদের ধারণা এ ঘটনা বেলালের নির্দেশে হয়েছে। তবে অভিযোগ অস্বীকার করে সাহেরখালী ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য বেলাল হোসেন বলেন, কাশেম সাহেবের সাথে আমার ব্যক্তিগত কোনো শত্রæতা নেই। আমার কোনো বিরোধীপক্ষ কাশেম সাহেবের পরিবারকে ভুল বোঝাচ্ছে।

এ বিষয়ে মীরসরাই থানার ওসি (তদন্ত) অলি উল্ল্যাহ জানান, এ ঘটনা লিখিত কোনো অভিযোগ দেয় নাই। অভিযোগ পেলে আমরা দ্রæত ব্যবস্থা গ্রহণ করবো।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন