শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯, ০২ যিলহজ ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

পিতৃহারা হলেন অভিনেত্রী তানজিন তিশা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০২২, ১১:০৮ এএম

পিতৃহারা হয়েছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। তার বাবা আব্দুল কাশেম মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। শনিবার (১২ ফেব্রুয়ারি) রাত ৯টা ৫৫ মিনিটে রাজধানীর কাকরাইলের ইসলামিয়া সেন্ট্রাল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২ বছর। তার মৃত্যুর সংবাদ নিশ্চিত করেন অভিনেতা তৌসিফ মাহবুব।

তৌসিফ জানান, তানজিন তিশার বাবা ক্যান্সারে আক্রান্ত ছিলেন। শারীরিক অবস্থার অবনতি হলে রাজধানীর কাকরাইলের ইসলামিয়া সেন্ট্রাল হাসপাতালে তাকে ভর্তি করা হয়।

তিনি আরও জানান, সন্ধ্যার আগ পর্যন্ত তার অবস্থা কিছুটা স্থিতিশীল থাকলেও, সন্ধ্যার পর হঠাৎ খারাপ হতে শুরু করে। চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালেই মৃত্যুবরণ করেন তিনি।

এরআগে, ২০২১ সালের আগস্টে তানজিন তিশার বাবা আবুল কালাম অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন। ওই সময় তার মাইনর স্ট্রোক হয়েছিল।

এদিকে তিশার পারিবারিক সূত্রে জানা গেছে, তিশার নিজ গ্রাম শরীয়তপুরে আজ রোববার বাদ জোহর জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। ইতিমধ্যে লাশ নিয়ে পরিবারের সবাই শরীয়তপুরের উদ্দেশ্য রওয়ানা হয়েছেন।

তানজিন তিশার ক্যারিয়ার শুরু ফ্যাশন শুট ও র‍্যাম্প মডেলিংয়ের মাধ্যমে। অমিতাভ রেজা চৌধুরীর একটি বিজ্ঞাপনে প্রথম মডেল হন। ২০১২ সালে মিউজিক ভিডিওতে অভিনয় করে তারকা খ্যাতি পান। এরপর নাম লেখান ছোট পর্দায়; বর্তমানে সেই পর্দার অন্যতম ব্যস্ত অভিনেত্রী তিশা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Meher Shikder ১৩ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০১ পিএম says : 0
তিশা আপনি ভেঙ্গে পরবেন না। মানুষ মরণশীল,
Total Reply(0)
Abdul Wahab ১৩ ফেব্রুয়ারি, ২০২২, ১২:৪৩ পিএম says : 0
Hello Sunsen! Shahoshika hoe Islamer sayatole fire ashun.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps