বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯, ১০ রজব ১৪৪৪ হিজিরী

সারা বাংলার খবর

নিত্যপন্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে উলিপুরে মানববন্ধন ও বিক্ষোভ

উলিপুর (কুড়িগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২২, ৮:১০ পিএম

নিত্যপন্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে ও ভূমিহীনদের মাঝে খাসজমি বরাদ্দের দাবীতে কুড়িগ্রামের উলিপুরে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারী) দুপুরে পৌর শহরের গবামোড়ে বাংলাদেশ ক্ষেতমজুর সমিতি উপজেলা শাখার আয়োজনে এ কর্মসূচী পালন করা হয়।

‘দাম কমাও, জান বাঁচাও’ পল্লী রেশন চালুসহ ভূমিহীনদের মাঝে খাস জমি বরাদ্দের দাবীতে এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বক্তব্য রাখেন, জেলা কমিউনিস্ট পার্টির নেতা নুর মোহাম্মদ আনসার আলী, বাংলাদেশ ক্ষেত মজুর সমিতির কেন্দ্রীয় কমিটির সদস্য কমরেড দেলোয়ার হোসেন, উপজেলা কমিটির সাধারণ সম্পাদক বিশ্বজিৎ কুমার সিংহ বাপ্পা, সদস্য হামিদুর রহমান। এ সময় মানববন্ধনে সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন বণিক সমিতির সভাপতি সৌমেন্দ্র প্রসাদ পান্ডে গবা।
মানববন্ধনে বক্তারা বলেন, দেশব্যাপী নিত্যপন্যের মূল্য বৃদ্ধি পাওয়ায় খেটে খাওয়া মানুষের জীবন দুর্বিসহ হয়ে উঠেছে। প্রতিনিয়ত দ্রব্যমূল্যের দাম লাফিয়ে লাফিয়ে বাড়ছে। এ অবস্থায় দ্রব্যমূল্যে বৃদ্ধির লাগাম টেনে ধরতে না পারলে মানুষের কষ্টের সীমা থাকবেনা। এছাড়া ভূমিহীনদের মাঝে খাস জমি বরাদ্দসহ পুর্নবাসনের জোর দাবী জানান তারা। #

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন