বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

মুক্তির অপেক্ষায় ‘লকডাউন লাভ স্টোরি’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০২২, ১১:৫১ এএম

করোনা মহামারির উপর বাংলাদেশে প্রথমবারের মতো নির্মিত হল বিশেষায়িত চলচ্চিত্র ‘লকডাউন লাভ স্টোরি’। সিনেমাটি নির্মাণ করেছেন শাহ আলম মণ্ডল। ‘লকডাউন লাভ স্টোরি’ দিয়ে দীর্ঘদিন পর চলচ্চিত্র পরিচালনায় ফিরলেন তিনি। ‘লকডাউন লাভ স্টোরি’তে প্রধান ভূমিকায় অভিনয় করেছেন চিত্রনায়ক ইমন। আর তার বিপরীতে আছেন সংবাদপাঠিকা ও গবেষক রেহনুমা মোস্তফা। খুব দ্রুতই এটি দেশীয় একটি ওটিটি প্লাটফর্ম ও প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি।

সিনেমাটি সম্পর্কে শাহ আলম মন্ডল বলেন, ‘সময়োপযোগী একটি চলচ্চিত্র নির্মাণের চেষ্টা করেছি। করোনাভাইরাসের জন্য আমাদের জীবনে লকডাউনের যে প্রভাব তার চিত্র ফুটে উঠবে ছবিটিতে। এই ঘরবন্দী সময়ে ভালোবাসাবাসিটা কেমন ছিলো সে গল্পও উঠে আসবে। ছবিটি প্রিমিয়ার শো শেষে সবার প্রশংসা পেয়েছে। আমি আশাবাদী এটি দর্শকের মন ভরাবে।’

চিত্রনায়ক ইমন বলেন, ‘লাভ স্টোরি সিনেমার মধ্যে করোনার মধ্যে মানুষের জীবনে কী ধরনের ঘটনা ঘটছে তা দেখানোর চেষ্টা করা হয়েছে। এ ছাড়া এ সময়ের একটি ভালোবাসার গল্পও দেখানো হয়েছে। গতকাল ছবিটির প্রিমিয়ার শো অনুষ্ঠিত হয়েছে। যারা ছবিটি দেখেছে তারা সবাই অনেক প্রশংসা করেছে।’

লকডাউন লাভ স্টোরি’তে দেখা যাবে বৈশ্বিক মহামারি করোনা শুরু হওয়ার পর ইমন অস্ট্রেলিয়া থেকে দেশে ফিরে। ফিরেই মা, ভাই, ভাবী থেকে তাকে দূরে দূরে থাকতে হয়। এমনকি অসুস্থ মায়ের সঙ্গে দেখা পর্যন্তও করতে পারে না। স্বভাবজাত নিয়মেই তাকে ১৪ দিনের কোয়ারেন্টিন পালন করতে হয়। এই সময়ে পাশের বাড়ির মেয়ে রেহনুমা মোস্তফার সঙ্গে পরিচয় হয়। দুজনের মনে, মনে গভীর প্রেম জন্ম নেয়। কিন্তু কেউ তা প্রকাশ করেনা। হঠাৎ কয়েকদিন ধরে আকাশ ছন্দকে ছাঁদে দেখতে পায় না। এরপর গল্পের মোড় নেয় অন্য দিকে।

এরই মধ্যে সিনেমাটির প্রিমিয়ার শো অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন তথ্য সচিব মকবুল হোসেন। প্রিমিয়ার শো’তে সিনেমাটি দেখেছেন তারা সবাই অনেক প্রশংসা করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন