বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, ০৬ যিলহজ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

নেত্রকোণায় দুর্গাপুর পৌরসভার মেয়র আলাউদ্দিনের সংবাদ সম্মেলন

নেত্রকোণা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০২২, ৪:৩২ পিএম

নেত্রকোণা জেলা দুর্গাপুর পৌরসভার মেয়র মোঃ আলাউদ্দিনকে জড়িয়ে বিভিন্ন মিডিয়াতে সংবাদ প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

আজ রবিবার বেলা ২টায় দুর্গাপুর প্রেসক্লাবে পৌর মেয়র মোঃ আলাউদ্দিন এ সংবাদ সম্মেলনের আয়োজন করে।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, আমি একজন শহীদ পরিবারের সন্তান। আমার পিতা মরহুম আলি হোসেন কুল্লাগড়া ইউনিয়ন পরিষদের ২বার চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন। তিনি ১৯৭১ সালে বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে স্বাধীনতার যুদ্ধে পাক-হানাদার বাহিনীর হাতে শহীদ হন। আমার পরিবার আওয়ামী লীগের পরিবার। আমি দির্ঘদিন যাবৎ ঠিকাদারিসহ বিভিন্ন ব্যাবসায় সম্পৃক্ত, আমার উপার্যিত অর্থ থেকে একটি অংশ এলাকার বহু ধর্মীয় প্রতিষ্টান, অসুস্থ রোগীর চিকিৎসা, গরীব মেধাবী শিক্ষার্থীদের আর্থিক সহায়তা ও করোনা কালিন সময়ে দুস্থ, অসহায়, মেহনতী মানুষকে সাধ্যমত সহযোগিতা করে এসেছি। আমার রাজনৈতিক কর্মকান্ড ও জনপ্রীয়তা দেখে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মেয়র পদে আমাকে নৌকা প্রতিকের মনোনয়ন দেন। আমি জনগনের বিপুল ভোটে নির্বাচীত হই।

আমার জনপ্রীয়তায় ঈর্ষান্বিত হয়ে একটি কুচক্রী মহল দির্ঘদিন যাবৎ আমাকে রাজনৈতিক ও সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন করার জন্য বিভিন্ন প্রকার অপপ্রচার চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় বেসরকারি টেলিভিশন সময় টিভির অনলাইন পোর্টালসহ বিভিন্ন গণমাধ্যমে "সুমেশ্বরী বালুতে সাংবাদিককে পুতে ফেলার হুমকি মেয়রের " এই শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়েছে, যা আদৌ সত্য নয়। এটা মূলত মিথ্যা ও বানোয়াট অপপ্রচার। ৭১ টিভির দুর্গাপুর উপজেলা প্রতিনিধি রিফাত আহমেদ রাসেল তার ফেসবুকে আমাকে "বালু খেকো" ইঙ্গিত করে লেখা পোস্ট করে। আমি তার প্রতিবেশি চাচা হিসেবে ফেসবুকে কেন এ ধরনের লেখা পোস্ট করা হয়েছে, তা ধমক দিয়ে শাসন করি।
এ ঘটনাকে পুঁজি করে একটি মহল আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। আমি এ ঘটনার তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

এ সময় বীরমুক্তিযোদ্ধা মোঃ সোহরাব উদ্দিন, পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক, পৌর কাউন্সিলর আকরাম হোসেনসহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps