শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ডায়েরিতে উঠে এল চাঞ্চল্যকর তথ্য, কেন পকেটমারি‌ করতেন রূপা দত্ত?

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০২২, ২:১৮ পিএম

এখন কলকাতা থেকে মুম্বই চর্চিত নাম রূপা দত্ত। কারণ কলকাতা আন্তর্জাতিক বইমেলায় এই অভিনেত্রী পকেটমারি করে ধরা পড়েছেন। এমনকী গ্রেফতার হয়েছেন বলিউড অভিনেত্রী। এই অভিনেত্রী কলকাতার যোগমায়া দেবী কলেজে পঠনপাঠন করেছিলেন। কিন্তু পকেটমারি তার স্বভাব বলেই পুলিশ মনে করছেন। তার কাছ থেকে যে পরিমাণ মানিব্যাগ মিলেছে তাতে সবমিলিয়ে ৬৬ হাজার রুপি উদ্ধার হয়েছে। আর পাওয়া গিয়েছে একটি ছোট ডায়েরি। চুরির হিসেব নিকাশ সেখানেই নথিবদ্ধ করা আছে বলে পুলিশের পক্ষ থেকে দাবি করা হয়েছে।

কিন্তু এতকিছুর পরও আদালতে দাঁড়িয়ে সব অভিযোগ অস্বীকার করেছেন রূপা। শনিবার সন্ধ্যায় বইমেলা প্রাঙ্গণ থেকেই অভিনেত্রীকে আটক করা হয়। দফায় দফায় জেরায় উঠে আসে নানা তথ্য। পকেটমারি তিনি অনেকদিন ধরেই করছেন বলে পুলিশ সূত্রে খবর। এমনকী রাজ্যপাল জগদীপ ধনখড়–সহ বিজেপির নানা নেতা–মন্ত্রীর সঙ্গে তার ছবি রয়েছে। যা বিভিন্ন সময় অর্থ উপার্জনে ব্যবহার করা হয়েছিল বলে মনে করছে পুলিশ।

পুলিশই ওই ডায়েরির হদিশ পায়। মহিলা পুলিশ কর্মীকে ডেকে তল্লাশি চালিয়ে ওই বিশেষ ডায়েরিটি উদ্ধার করে। কী লেখা রয়েছে ডায়েরিতে?‌ পুলিশ সূত্রে খবর, ওই ডায়েরিতে তারিখ দিয়ে পকেটমারির সংখা লেখা রয়েছে। তারপর একদিনে পকেটমারি করে কত রোজগার হল সেই টাকার অঙ্কও লেখা রয়েছে। তবে পরে বেশকিছু ফোন নম্বরও লেখা রয়েছে ডায়েরিতে।

উল্লেখ্য, ১৯৮২ সালের ২৯ আগস্ট রূপার জন্ম। কলকাতার বেলতলা গার্লস হাইস্কুলে পড়াশোনা এবং পরে যোগমায়া দেবী কলেজ থেকে স্নাতক। ২০০৫ সালে হিন্দি ছবি সাথী: দ্য কম্পেনিয়নে কাজের সুযোগ পান তিনি। ২০০৮ সালে জয় মা বৈষ্ণদেবী ধারাবাহিকের মুখ্য চরিত্রে ছিলেন। ১০ বছর বয়স থেকে অভিনয় করছেন। অভিনেত্রীর সম্পত্তির পরিমাণ ভালই। অ্যাকটিং অ্যাকাডেমি ছিল তার। সূত্র: হিন্দুস্থান টাইমস।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মোহাম্মদ দলিলুর রহমান ১৪ মার্চ, ২০২২, ৫:৩৯ পিএম says : 0
সাবাস তোমাকে পুরুষ পারে তুমি পারবে না কি জন্য। ????????
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন