শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ভারতের বিতর্কিত ইউটিউবার রোদ্দুর রায় গ্রেফতার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ জুন, ২০২২, ৯:০৮ এএম

অবশেষে গ্রেফতার হলেন ভারতের পশ্চিমবঙ্গের আলোচিত-সমালোচিত ইউটিউবার রোদ্দুর রায়। মঙ্গলবার (৭ জুন) দেশটির গোয়া রাজ্য থেকে তাকে গ্রেফতার করা হয়। পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি ও অভিষেক ব্যানার্জিকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করার অভিযোগে গ্রেফতার করা হয়েছে তাকে

পুলিশ সূত্রের বরাত দিয়ে পশ্চিমবঙ্গের সংবাদমাধ্যম জানিয়েছে, ট্রানজিট রিমান্ডে গোয়ায় আদালতে তোলা হবে রোদ্দুর রায়কে। তার পর তাকে নিয়ে আসা হবে কলকাতায়। কলকাতার পাটুলি থানাসহ আরও কিছু থানায় রোদ্দুর রায়ের বিরুদ্ধে অভিযোগ ছিল। তার বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় একাধিক মামলা রয়েছে।

স্থানীয় সংবাদমাধ্যম আরো জানিয়েছে, সম্প্রতি ফেসবুক লাইভে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় সম্পর্কে কটূক্তি করেছিলেন রোদ্দুর। এরপরই তার বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করা হয়। তবে গ্রেফতারের কয়েক ঘণ্টা আগেই ফেসবুকে পোস্ট দেন রোদ্দুর। তিনি লেখেন, ‘কেস দাও মোরে...কেস দাও আরও...বন্ধ রাখিও কারাগারে...কমেডির বিটে বাজিবেই ডিজে...’।

মমতা ও অভিষেককে নিয়ে কটূক্তি করায় গত শনিবার তৃণমূলের মুখপাত্র পরিচয়ে চিৎপুর থানায় অভিযোগ করেন ঋজু দত্ত। তার অভিযোগ, রোদ্দুর ফেসবুকে মমতা ও অভিষেক সম্পর্কে কুরুচিকর ভাষা ব্যবহার করেছেন। পাশাপাশি আক্রমণ করেছেন কলকাতার মেয়র ফিরহাদ হাকিম, কলকাতার নগরপালসহ কলকাতা ও রাজ্য পুলিশ প্রশাসনকে।

সে সময় এ বিষয়ে রোদ্দুর বলেছিলেন, ‘এফআইআর দায়ের হয়েছে, সেটা শুনেছি। এখনই কোনো প্রতিক্রিয়া দেব না। ’

উল্লেখ্য, সোশ্যাল মিডিয়ায় প্রায়ই বিভিন্ন বিষয়ে নিজের মতামত ব্যক্ত করেন রোদ্দুর। প্যারোডিও বাঁধেন। যার বেশিরভাগ জুড়ে থাকে গালিগালাজ। বিভিন্ন সময়ে বিভিন্ন তারকাকে নিশানা করে তীব্র কটাক্ষ করেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন