বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯, ০৮ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

বিনোদন প্রতিদিন

কলকাতায় অভিনেতার আত্মহত্যার চেষ্টা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০২২, ১১:৩৯ এএম

কলকাতার অভিনেতা শৈবাল ভট্টাচার্য আত্মহত্যার চেষ্টা করেছেন। শৈবালের এ ঘটনায় রীতিমতো শোরগোল পড়ে গেছে স্টুডিওপাড়ায়। বাংলা টেলিভিশনের অতি পরিচিত মুখ তিনি। অপ্রত্যাশিত ঘটনা ঘটে গেল সোমবার (৮ আগস্ট) রাতে। কসবার ফ্ল্যাট থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয় অভিনেতাকে। ধারালো অস্ত্র দিয়ে নিজেকে জখম করেছেন তিনি। গুরুতর আহত অবস্থায় তাকে কলকাতার ন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

ভারতীয় একাধিক গণমাধ্যমে প্রকাশিত তথ্যমতে জানা যায়, সম্প্রতি তিনি নাকি মাদকাসক্ত হয়ে পড়ছিলেন। নিয়মিত মাদক সেবন করতেন। আর এ কারণেই আত্মহত্যার চেষ্টা করেন বলে ধারণা করছে পরিবার।

হাসপাতাল সূত্র থেকে জানা গেছে, তিনি নিজের হাতে-পায়ে এলোপাতাড়ি কুপিয়েছেন নিজেই। আপাতত তার চিকিৎসা চলছে। তবে এ বিষয়ে এখনও কোনো পুলিশের মন্তব্য পাওয়া যায়নি।

এদিকে ঘটনাচক্রে মঙ্গলবার সকালেই নেটমাধ্যমে প্রকাশ্যে এসেছে শৈবালের এক ভিডিও। যেখানে তিনি বলছেন, ‘আইন নিজের হাতে তুলে নিতে বাধ্য হলাম।’ ওই ভিডিওতে রক্তাক্ত অবস্থায় দেখা যায় অভিনেতাকে। কথাও প্রায় জড়ানো। কথা শেষও করতে পারলেন না। বললেন, ‘এর জন্য আমার স্ত্রী, শাশুড়ি এবং...’।

বাংলা টেলিভিশনের অতি পরিচিত মুখ শৈবাল ভট্টাচার্য। ‘আমার দুর্গা’ থেকে ‘প্রথমা কাদম্বিনী’, ‘কড়িখেলা’, ‘উড়ন তুবড়ি’, এমনকি ‘মিঠাই’ ধারাবাহিকেও দেখা গেছে তাকে। তিনি বেশির ভাগ সময়ই বিভিন্ন সিরিয়ালে বাবা-কাকার মতো চরিত্রে বেশ পরিচিতি লাভ করেছেন। সেইসঙ্গে চিত্রনাট্য ও সংলাপ লেখালেখির কাজও করতেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন