বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯, ২৯ যিলক্বদ ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

সোহিনী-রণজয়ের তিন বছরের সম্পর্কে ভাঙন!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০২২, ১০:৩৯ এএম

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী সোহিনী সরকার অনেকদিন ধরেই প্রেম করছেন। অভিনেতা রণজয়ের সঙ্গে তার প্রায় তিন বছরের সম্পর্ক। দু’জনের কেউই সম্পর্কের বিষয়টি গোপন করেন না। সোশ্যাল মিডিয়ায় হরহামেশাই একসঙ্গে ছবি দেন, ঘুরতে যান একত্রে। একে-অপরের পারিবারিক আয়োজনেও থাকেন নিয়মিত। তবে, হঠাৎই সোহিনীর সোশ্যাল মিডিয়া স্টোরিতে চোখ পড়তেই চক্ষু চড়কগাছ হল নেটপাড়ার। সেখানে হঠাৎ নিজেকে সিঙ্গেল বলে দাবি করলেন অভিনেত্রী!

ইনস্টাগ্রাম স্টোরিতে সোহিনী লিখেছেন—‘সিঙ্গেল। আর এই একা থাকার প্রতিটা মুহূর্ত উপভোগ করছি।’ কয়েক দিন আগে রণজয়ের জন্মদিনেও হাতে হাত রেখে কেক কেটেছেন সোহিনী। কিন্তু আকস্মিকভাবে কী ঘটলো? সেই প্রশ্ন এখন নেটিজেনদের। যদিও এ প্রশ্নের জবাব মেলেনি। রণজয়ের ইনস্টাগ্রাম প্রোফাইল ঘুরে দেখা যায়, সোহিনীকে আনফলো করেছেন তিনি।

এরপর থেকেই আলোচনা চলছে। তবে কি ভেঙেই গেল সোহিনী-রণজয়ের সম্পর্ক? এ বিষয়ে অভিনেত্রীর জবাব পাওয়া না গেলেও মুখ খুলেছেন অভিনেতা।

রণজয় কলকাতার গণমাধ্যমকে বলেছেন, ‘ওই পোস্টে কোথাও আমার নাম নেই যে, আমি সম্পর্ক থেকে আলাদা হলাম। মানুষের জীবনে ওরকম টালমাটাল অবস্থা অনেক সময়ই আসে। এর মানেই যে মানুষ আলাদা হয়ে যায়, এমন নয়।’ স্পষ্ট ভাষায় রণজয় আরও বলেন, ‘আমাদের বিচ্ছেদ হয়নি। প্রেম আছে, যেমন আগে ছিল।’

রণজয়-সোহিনী প্রথম একসঙ্গে কাজ করেন ‘জাজমেন্ট ডে’ সিরিজে। তারপর অনেক ফটোশুট একসঙ্গে করেছেন। তবে বন্ধুত্বের শুরু ২০১৩ সালে। আর প্রথম প্রেমের প্রস্তাব দেন রণজয়। চুটিয়ে প্রেম করছিলেন তারা; শুধু তাই নয় লকডাউনে একসঙ্গেও থেকেছেন। কখনও আবার মাসের পর মাস কাটিয়ে দিতেন তারা একসাথে পাহাড়ের কোলের কোনও ছোট্ট গ্রামে। সেখান থেকে ছবিও দিতেন সকলের জন্য।

মাঝে সোহিনী আর রণজয়ের বিয়ের খবরও ছড়িয়ে পড়েছিল। তাতে সোহিনী জানিয়েছিলেন, অবশ্যই তিনি বিয়ে করার কথা ভেবেছেন। কিন্তু সেটা এত জলদি নয়। এমনকী, এই নিয়ে তাদের কোনও পরিকল্পনাও হয়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps