শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ যিলহজ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

ভাঙ্গায় মোটর সাইকেলের ৩ আরোহীর উপর সন্ত্রাসীদের হামলায়, নিহত-১ আহত-২

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০২২, ১১:০০ এএম

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার তুজারপুর ইউনিয়নের পোদ্দার বাজারে বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে মোটরসাইকেলের ৩ আরোহীর উপর সন্ত্রাসীরা আর্তকিত হামলা করে । এসময় সোলেমান শরীফ (৩৫) ঘটনা স্থলেই মারা যায়। এবং আর দুইজন গুরুতর আহত হয়।

নহিত যুবক,
সে তুজারপুর ইউনিয়নের জানদী গ্রামের গোপাল শরীফের পুত্র । গুরুতর আহতরা হলো, একই গ্রামের কামরুল মাতুব্বর(৪০), পিতা কালাম মাতুব্বর ও আমিনুল মাতুব্বর(৪০), পিতা মনিরুদ্দীন মাতুব্বর।

শুক্রবার (৪ এপ্রিল) এই সংবাদ পাঠানো পর্যন্ত এলাকার থমথমে ভাব ঠেকাতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

এ ঘটনা নিশ্চিত করেছেন, ফরিদপুর অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা।
জানা গেছে, পোদ্দার বাজার থেকে তিন বন্ধু মোটর সাইকেলে করে গ্রামের বাড়ি জানদির উদ্দেশ্যে রওনা দেয়। বাজার পার হওয়া মাত্রই সেখানে ওঁৎ পেতে থাকা দুর্বৃত্তরা মোটরসাইকেল আরোহীদের গতিরোধ করে তিনজনকে এলোপাথাড়ি ভাবে সসন্ত্রাসীরা কোপায়। এসময় ঘটনাস্থলেই সোলেমান শরীফ মারা যায়। গুরুত্বর আহত ২ জনকে স্থানীয় জনতা উদ্ধার করে ভাঙ্গা হাসপাতালে আনলে সেখানে কর্তব্যরত চিকিৎসক গুরুতর আহত কামরুল মাতুব্বরকে প্রথমে ফরিদপুর মেডিকেল কলেজে প্রেরণ করে। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রাতেই ঢাকায় প্রেরন করা হয়।
খবর পেয়ে ভাংগা থানা পুলিশ নিহত সোলেমানের লাশ উদ্ধার করে। এ রিপোর্ট লেখার সময় পর্যন্ত শুক্রবার, (৮জুলাই)এ লাকায় চরম উত্তেজনা বিরাজ করছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে থানা পুলিশের পাশাপাশি জেলা সদর থেকে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
ভাঙ্গা থানার ওসি সেলিম রেজা গনমমাধ্যম কে জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে থানা পুলিশ সহ অতিরিক্ত পুলিশ মাঠে কাজ করছেন। তবে ঘটনা স্থলে একজন মারা গেছে। একজনের অবস্থা আশঙ্কা জনক।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps