শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ঈদ করতে তুরস্কে পাড়ি জমাচ্ছেন অনন্ত-বর্ষা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০২২, ১০:০৯ এএম

আর মাত্র কয়েকদিন পরেই মুসলিমদের সবচেয়ে বড় উৎসব ঈদুল ফিতর। তাই তো ঈদকে ঘিরে থাকে কতশত পরিকল্পনা। সে তালিকায় বাদ যান না শোবিজ তারকারা। ঢাকাই সিনেমার তুমুল জনপ্রিয় জুটি অনন্ত জলিল ও বর্ষা। প্রতি ঈদই তারা দেশের বাইরে উদ্‌যাপন করেন। এবার উদযাপন করতে তুরস্কে যাচ্ছেন তারা।

অনন্ত জলিল অনন্ত বলেন, “প্রতি বছরের মতো এবারও দেশের বাইরে ঈদ করব। পরিবার নিয়ে তুরস্কে চলে যাবো। তবে শুধু ঈদ নয়, সেখানে বেড়াব আর ‘নেত্রী’ ছবি নির্মাণের বাকি কিছু কাজ সম্পন্ন করব।”

দীর্ঘ আট বছর পর সিনেমা দিয়ে আগামী ঈদুল আজহায় হলে ফিরতে যাচ্ছেন অনন্ত জলিল। ১০০ কোটি টাকার বেশি বাজেটের ‘দিন : দ্য ডে’ সিনেমা চলতি বছরের ঈদুল আজহায় মুক্তি দিতে যাচ্ছেন বলে ‘শতভাগ’ নিশ্চিত করেছেন ঢাকাই সিনেমার আলোচিত এ প্রযোজক ও চিত্রনায়ক।

‘দিন : দ্য ডে’ সিনেমাটি পাঁচটি ভাষায় ৮০টি দেশে মুক্তি দেওয়া হবে। সিনেমাটি নির্মাণ করেছেন ইরানি পরিচালক মুর্তজা অতাশ জমজম। বাংলাদেশ ছাড়াও ইরান, তুরস্ক ও আফগানিস্তানে সিনেমাটির শুটিং হয়েছে। ইরানের মুর্তজা অতাশ জমজম এবং বাংলাদেশের প্রযোজক অনন্ত জলিলের ‘এজে’ ব্যানারে নির্মিত হয়েছে সিনেমাটি।

অনন্ত জলিল, বর্ষা ছাড়া আরও অভিনয় করেছেন ইরান ও লেবাননের অভিনেতারা। সিনেমায় অনন্ত জলিলকে আন্তর্জাতিক সংস্থার একজন পুলিশ কর্মকর্তার চরিত্রে দেখা যাবে। নানা সন্ত্রাসগোষ্ঠী দমনে অভিযানে অংশ নেবেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন