শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ইলহামকে সঙ্গে নিয়েই কাজে ফিরলেন তিশা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ মে, ২০২২, ৯:০৪ এএম

মাতৃত্বকালীন ছুটি শেষে মেয়ে ইলহাম নুসরাত ফারুকীকে সঙ্গে নিয়ে কাজে ফিরলেন নুসরাত ইমরোজ তিশা। রবিবার (৮ মে) থেকে তিনি কাজ শুরু করেছেন ‘মুজিব’ সিনেমার ডাবিং দিয়ে। ইলহামকে কোলে নিয়ে তার ফেসবুকে পেজে একটি ছবি শেয়ার করে বিষয়টি নিশ্চিত করেছেন তিশা নিজেই।

ছবিটি শেয়ার করে তিশা লিখেছেন, ‘ইলহাম তার মায়ের সঙ্গে কাজে যাচ্ছে। আস্তে আস্তে কাজ শুরু করছি। প্রথম কাজ হিসাবে বঙ্গবন্ধুর বায়োপিকের ডাবিং দিয়ে কাজ শুরু করলাম। ’

২০১০ সালে ১৬ জুলাই ভালোবেসে বিয়ে করেন মোস্তফা সরয়ার ফারুকী ও নুসরাত ইমরোজ তিশা। তাদের ১১ বছরের সংসার জীবনে প্রথম সন্তান তার নাম ইলহাম নুসরাত ফারুকী। গত জানুয়ারিতে তাদের ঘর আলো করে পৃথিবীতে আসে ইলহাম। এর বেশ কিছুদিন আগে থেকেই শুটিং থেকে নিজেকে গুটিয়ে নিয়েছিলেন তিশা।

এদিকে বাংলাদেশের চলচ্চিত্রের ইতিহাসের সবচেয়ে বড় বাজেটের সিনেমা ‘মুজিব’। সিনেমাটিতে নাম ভূমিকায় অভিনয় করেছেন আরিফিন শুভ, আর বঙ্গবন্ধুর স্ত্রী ফজিলাতুন নেছা মুজিবের চরিত্রে নুসরাত ইমরোজ তিশা। গত বছরের এপ্রিল মাসে সিনেমাটির শুটিংয়ে অংশ নেন তিশা। তখনকার শুটিং তিশা শেষে জানতে পারেন, মা হতে যাচ্ছেন তিনি। তারপর সব ধরনের আউটডোর শুটিং থেকে নিজেকে গুটিয়ে নেন। অবশেষে বিশ্ব মা দিবসে মেয়েকে সঙ্গে নিয়ে ফিরলেন এই অভিনেত্রী।

উল্লেখ্য, চলতি বছরের সেপ্টেম্বর মাসে মুক্তি পাবে ‘মুজিব’ সিনেমাটি। বাংলাদেশ ও ভারত সরকারের যৌথ প্রযোজনার এ ছবিতে অভিনয় করেছেন একঝাঁক শিল্পী। পরিচালনা করছেন ভারতীয় পরিচালক শ্যাম বেনেগাল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন