শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

বিচ্ছেদ গুঞ্জনের ইতি টানলেন মাহি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ মে, ২০২২, ১০:৩১ এএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রায়ই নিজের মনের অনুভূতি ব্যক্ত করেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। তার এমনই একটি স্ট্যাটাসকে কেন্দ্র করে কয়েক দিন ধরে গুঞ্জন শোনা যাচ্ছিল, মাহির নতুন সংসার নাকি ভাঙতে বসেছে! শুক্রবার (২০ মে) সেই গুঞ্জনের ইতি টানলেন মাহি।

এদিন মাহি ফেসবুকে ছবি শেয়ার করে জানালেন, তারা সুখেই আছেন। ছবিতে দেখা যায়, কালো পাঞ্জাবি পরেছেন রাকিব, আর মাহির পরনে কালো বোরকা। স্বামীর হাত ধরে, মাথায় মাথা ঠেকিয়ে রোম্যান্টিক ভঙ্গিমায় সেলফিবন্দি হয়েছেন মাহি। ছবিটির ক্যাপশনে মাহি লিখেছেন, ‘হ্যাপি ফ্রাইডে’। এর মাধ্যমে মাহি বুঝিয়ে দিলেন, ভালোবেসে যে ঘর তারা বেঁধেছেন, সে ঘর সুখেই আগলে রেখেছেন।

এর আগে গত ১৬ মে বিকেলে ফেসবুকে একটি ছবি শেয়ার দেন মাহি। সেটার ক্যাপশনে নায়িকা লেখেন, ‘প্রিয় মানুষটা, তুমি বরং সুখেই থাকো। কাছে না হয় বহু দূরে’। মাহির ওই ক্যাপশন থেকেই প্রশ্ন ওঠে, কাকে সুখে থাকার কথা বলছেন তিনি? তার কাছ থেকে দূরেই বা আছেন কে? স্বাভাবিকভাবেই ইঙ্গিত যায় রাকিব সরকারের দিকে। তবে দিন চারেক পর সব গুঞ্জনের আগুনে জল ঢেলে দিলেন এ দম্পতি।

উল্লেখ্য, সেপ্টেম্বরে গাজীপুরের ব্যবসায়ী রাকিব সরকারের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মাহি। এর আগে তিনি সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেছিলেন। ২০১৬ সালে বিয়ের পর প্রায় পাঁচ বছর সংসার করেছেন তারা। গেল বছরের মে মাসে অপুর সঙ্গে বিবাহবিচ্ছেদ করেন নায়িকা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন