শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

খুলনায় দুদক কার্যালয়ে রহস্যজনক অগ্নিকান্ড, পুড়ে গেছে ৬ টি কক্ষের গুরুত্বপূর্ণ ফাইলপত্র

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২ জুন, ২০২২, ৮:১৬ পিএম

খুলনার নূরনগরে দুর্নীতি দমন কমিশনের বিভাগীয় অফিসে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। আগুনে ৩য় তলার ৬ টি কক্ষের গুরুত্বপূর্ণ ফাইল ও আসবাবপত্র আগুনে সম্পূর্ণ ভষ্মিভূত হয়েছে বলে জানা গেছে। আজ বৃহষ্পতিবার সন্ধ্যা ৬ টার দিকে আগুনের ঘটনাটি ঘটে। অফিস ছুটির পর আগুন লাগার বিষয়টি অনেকের কাছে রহস্যজনক মনে হয়েছে।

 
স্থানীয়রা জানান, সন্ধ্যা ৬ টার দিকে ভবনের তৃতীয় তলার জানালা হতে ধোয়া বের হতে দেখে এলাকাবাসী পাশ্ববর্তী ফায়ার সার্ভিস অফিসে খবর দেয়। প্রায় ৪৫ মিনিট চেষ্টার পর ফায়ার সার্ভিসের দুটি ইউনিট আগুন নিয়ন্ত্রনে আনে।

দুদক খুলনার ডিএডি কামরুজ্জামান রাত পৌণে ৮ টায় জানান, আলমারিতে থাকা মুল্যবান ফাইল পত্র বিনষ্ট হয়েছে। ৫টায় অফিস ছুটি হওয়ায় বেশীর ভাগ কর্মী অফিস ত্যাগ করে বাসায় চলে যায়। হঠাৎ ৩য় তলায় শব্দ এবং পরে ধোয়া দেখে পাশেই ফায়ার সার্ভিসের বিভাগীয় অফিসে খবর দেয়া হয়।
ফায়ার সার্ভিস কর্মিরা দরজা এবং জানলা ভেঙ্গে  ৪৫ মিনিট চেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আনে। দুদকের পরিচালক মন্জুর মোরশেদ এবং উপ পরিচালক আব্দুল ওয়াদুদ শিক্ষা সফরে দেশের বাইরে রয়েছেন। 
 
ফায়ার সার্ভিসের কর্মি আজিজুর রহমান ও লিয়াকত আলী জানান, ৬টা কক্ষের ফাইলপত্র সব পুড়ে গেছে। তাৎক্ষণিকভাবে ফায়ার সার্ভিস না এলে আরও বড় ক্ষতি হতে পারতো। 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন