বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

‘ফোর্স টু’ মাঝারি সাফল্য পেয়েছে

বিনোদন ডেস্ক : | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

গত শুক্রবার বলিউডে দুটি সিকুয়েল মুক্তি পেয়েছে। এই দুটি ফিল্ম যে বাণিজ্যিকভাবে ব্যাপক সাফল্য পেয়েছিল তা বলা যায় না। তবে, ভিন্ন ধারার চলচ্চিত্র দুটির আলাদা দুই শ্রেণীর দর্শক পছন্দ করেছিল এবং বোদ্ধাদের অনুকূল মত পেয়েছিল। তাতেই নির্মাতারা ফিল্ম দুটির পরের পর্ব নির্মাণে অনুপ্রাণিত হয়েছে। আগের চলচ্চিত্রগুলোর তুলনায় দুই ফিল্ম- ‘ফোর্স টু’ এবং ‘তুম বিন টু’ বেশ অনেকটা এগিয়েছে। তবে ভারতের হাজার আর পাঁচ শ রুপির নোট বাতিলের কারণে সাধারণ্যে যে অচলাবস্থা চলছে তার অনেকটাই শিকার হয়েছে ফিল্ম দুটি। এরমধ্যে প্রথম ফিল্মটি বাণিজ্যিকভাবে এগিয়ে আছে। একটি পুরোপুরি অ্যাকশন আর অন্যটি রোমান্টিক ড্রামা হওয়াতে দর্শকও ভাগাভাগি হয়নি।
অ্যাকশন থ্রিলার ফিল্ম ‘ফোর্স টু’ পরিচালনা করেছেন অভিনয় দেও। ফিল্মটিতে অভিনয় করেছেন জন এব্রাহাম, সোনাক্ষি সিনহা, তাহির রাজ ভাসিন, নরেন্দ্র ঝা এবং পরস অরোরা। এটি ২০১১তে মুক্তি পাওয়া ‘ফোর্স’ ফিল্মটির সিকুয়েল। চলচ্চিত্রটি আগেরটির তুলনায় ভালো নির্মাণ হয়েছে বলে সমালোচকরা মত দিয়েছে, অনেকের মতে এটি আরও ভালো হতে পারত। অ্যাকশন দৃশ্য ব্যাপক প্রশংসিত হয়েছে। শুক্রবার ফিল্মটি আয় করেছে ৬.০৫ কোটি রুপি। শনিবার আর রবিবার যথাক্রমে আয় হয়েছে ৬.০৫ কোটি রুপি এবং ৭.৫ কোটি রুপি। সপ্তাহান্তের আয় ২০.০৫ কোটি রুপি। সোমবার ফিল্মটি আয় করেছে ৩.০৫ কোটি রুপি। ফিল্মটির আয় ৫০ কোটি রুপি ছাড়াবে বলে মনে হয় না।
২০০১ সালে মুক্তিপ্রাপ্ত ‘তুম বিন’ ফিল্মটির সিকুয়েল ‘তুম বিন টু’ পরিচালনা করেছেন অনুভব সিনহা। রোমান্স ড্রামাটিতে অভিনয় করেছেন নেহা শর্মা, আদিত্য সিল, অসীম গুলাতি এবং কানোয়ালজিত সিং। চলচ্চিত্রটি সমালোচকদের গড় আনুকূল্য পেয়েছে। প্রথম তিনদিন চলচ্চিত্রটি আয় করেছে যথাক্রমে ১.১ কোটি রুপি, ০.৯ কোটি রুপি এবং ০.৫ কোটি রুপি। সপ্তাহান্তের আয় ২.৫ কোটি রুপি। সোমবার ফিল্মটি আয় করেছে ০.৪ কোটি রুপি।
সোমবার পর্যন্ত ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ পর্যন্ত আয় করেছে ১১০.৩৬ কোটি রুপি আর ‘শিবায়’ ৯৯.০৫ কোটি রুপি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন